Amar Sangbad
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪,

ভারতে দুধের ট্যাংকারে যাত্রীবাহী বাসের ধাক্কা: নিহত ১৮

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

জুলাই ১০, ২০২৪, ০২:৪১ পিএম


ভারতে দুধের ট্যাংকারে যাত্রীবাহী বাসের ধাক্কা: নিহত ১৮

ভারতের উত্তরপ্রদেশে একটি দুধের ট্যাংকারে আরেকটি যাত্রীবাহী বাসের ধাক্কায় অন্তত ১৮ জন নিহত এবং ১৯ জন আহত হয়েছে। নিহতদের মধ্যে তিনজন নারী ও একজন শিশু রয়েছে বলে জানিয়েছে পুলিশ। বুধবার (১০ জুলাই) স্থানীয় সময় ভোরের দিকে প্রদেশের উন্নাওতে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে। খবর এনডিটিভির।

দুর্ঘটনা কবলিত ডাবল ডেকারের বাসটি বিহারের সীতামারহি থেকে ভারতীয় রাজধানী দিল্লি যাচ্ছিল। পথিমধ্যে লখনউ-আগ্রা এক্সপ্রেসওয়েতে একটি দুধের ট্যাংকারে সজোরে ধাক্কা দেয় বাসটি। ধাক্কার মাত্রা এত শক্তিশালী ছিল যে বাস থেকে যাত্রীরা ছিটকে সড়কে পড়ে যান বলে জানিয়েছে পুলিশ।

উন্নাওয়ের জেলা ম্যাজিস্ট্রেট গৌরাঙ্গ রাঠি বলেছেন, আজ ভোর সোয়া ৫টার দিকে বিহারের মতিহারী থেকে আসা একটি বেসরকারি বাস একটি দুধের ট্যাংকারে ধাক্কা দেয়। এতে ঘটা দুর্ঘটনায় ১৮ জন প্রাণ হারিয়েছে এবং ১৯ জন আহত হয়েছে।

আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং সেখানে তাদের চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছেন স্থানীয় কর্মকর্তারা।

এ দুর্ঘটনায় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ শোক প্রকাশ করে আহতদের যথাযথ চিকিৎসা নিশ্চিত করতে কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন। এ ছাড়া ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও এই ঘটনায় শোক প্রকাশ করেছেন। একই সঙ্গে তিনি দুর্ঘটনায় নিহতদের জন্য দুই লাখ এবং আহতদের জন্য ৫০ হাজার রুপি ক্ষতিপূরণ ঘোষণা করেছেন।

আরএস

Link copied!