Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪,

যুক্তরাষ্ট্রে বাড়িতে ঢুকে গুলি, নিহত ৫

আন্তর্জাতিক ডেস্ক

আন্তর্জাতিক ডেস্ক

অক্টোবর ২২, ২০২৪, ০৬:৫১ পিএম


যুক্তরাষ্ট্রে বাড়িতে ঢুকে গুলি, নিহত ৫
ঘটনার তদন্ত করছে পুলিশ। ছবি: কোমো নিউজ

যুক্তরাষ্ট্রে সিয়াটলের দক্ষিণ-পূর্বে অবস্থিত একটি বাড়িতে ভয়াবহ বন্দুক হামলায় পাঁচজন নিহত হয়েছেন। এই ঘটনায় পুলিশ এক কিশোরকে হেফাজতে নিয়েছে বলে জানিয়েছে।

কিং কাউন্টি শেরিফের অফিসের মুখপাত্র মাইক মেলিস জানিয়েছেন, সোমবার (২১ অক্টোবর) স্থানীয় সময় ভোর ৫টার দিকে একাধিক ব্যক্তি ৯১১ নম্বরে ফোন করে ফাল সিটির ওই বাড়িতে গুলির ঘটনা সম্পর্কে জানান। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এক কিশোরকে হেফাজতে নেয়। আরেকজন কিশোরকে গুলিবিদ্ধ অবস্থায় সিয়াটলের একটি হাসপাতালে পাঠানো হয়েছে।

মেলিস জানিয়েছেন, দুই কিশোরই ওই বাড়ির বাসিন্দা। পুলিশ বাড়ির ভেতরে প্রবেশ করে পাঁচটি মরদেহ পায়। নিহতদের মধ্যে দুইজন প্রাপ্তবয়স্ক এবং তিনজন কিশোর। তাদের নাম-পরিচয় এখনো প্রকাশ করা হয়নি।

‘এটি অত্যন্ত গুরুতর অপরাধের ঘটনা,’ বলেছেন মেলিস। তিনি আরও বলেন, এই ঘটনার সঙ্গে একই পরিবারের সদস্যরা জড়িত বলে ধারণা করা হচ্ছে। তবে তাদের সম্পর্ক এখনো নিশ্চিত করা যায়নি। ঘটনাস্থলে আর কোনো হুমকি নেই বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, গুলির ঘটনার সময় বাড়ির কয়েকজন সদস্য বাথরুমে লুকিয়ে থেকে পুলিশে ফোন করেন।

স্থানীয় এক প্রতিবেশী আহত কিশোরকে প্রাথমিক চিকিৎসা দেন। ওই কিশোরকে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

হেফাজতে থাকা কিশোরকে কিং কাউন্টির কিশোর হেফাজত কেন্দ্রে রাখা হয়েছে এবং তার আদালতে প্রথম শুনানি মঙ্গলবার বা বুধবার অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

প্রতিবেশীরা জানিয়েছেন, ওই বাড়িতে এক দম্পতি ও তাদের পাঁচ সন্তান বসবাস করতো। প্রতিবেশী লিন ট্রোয়ার্ন বলেন, আমি সম্পূর্ণভাবে হতবাক, বারবার কান্নায় ভেঙে পড়ছি।

কিং কাউন্টি কাউন্সিলের সদস্য সারাহ পেরি এক ই-মেইল বিবৃতিতে জানিয়েছেন, ঘটনাটি সাত সদস্যের একটি পরিবারের সঙ্গে ঘটেছে। কিং-টিভিকে শেরিফ প্যাট্রিসিয়া কোল-টিন্ডাল বলেন, আমি খুবই মর্মাহত এবং ব্যথিত। -সূত্র: সিবিএস নিউজ

আরএস

Link copied!