Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

পৃথক মামলায় আনিসুল, সালমান ও জিয়াউল আবারও ১০ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

আগস্ট ২৪, ২০২৪, ১১:৫১ পিএম


পৃথক মামলায় আনিসুল, সালমান ও জিয়াউল আবারও ১০ দিনের রিমান্ডে

রাজধানীর লালবাগ থানা এলাকায় একাদশ শ্রেণির শিক্ষার্থী খালিদ হাসান সাইফুল্লাহকে ও নিউমার্কেট এলাকায় সবুজ আলী নামে একজনকে গুলি করে হত্যার মামলায় সাবেক আইনমন্ত্রী আনিসুল হক, সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপদেষ্টা সালমান এফ রহমান ও চাকরি থেকে অব্যাহতি পাওয়া মেজর জেনারেল জিয়াউল আহসানকে ১০ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

শনিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম পৃথক ২ মামলায় এই রিমান্ড মঞ্জুর করেন।

বিকালে আনিসুল ও সালমানকে নিউমার্কেট থানার দোকান কর্মচারী শাহজাহান আলী হত্যা মামলায় ১০ দিনের রিমান্ডে শেষে আদালতে হাজির করা হয়। অন্যদিকে সদ্য চাকরি থেকে অব্যাহতি পাওয়া মেজর জেনারেল জিয়াউল আহসানকে ৮ দিনের রিমান্ডে শেষে আদালতে হাজির করা হয়। ওই মামলায় তদন্ত কর্মকর্তা তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন। শুনানি শেষে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তবে লালবাগ থানার শিক্ষার্থী খালিদ হাসান হত্যা মামলায় তাদের গ্রেপ্তার দেখানোর আবেদন করেন তদন্ত কর্মকর্তা লালবাগ থানার এসআই আক্কাস আলী। একইসঙ্গে প্রত্যেকের ১০ দিনের রিমান্ডের আবেদন করেন।

আদালত প্রথমে তিনজনকে গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেন এবং পরে শুনানি শেষে প্রত্যেককে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আদালতের পুলিশ পরিদর্শক মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন।

ইএইচ

Link copied!