রাজধানীতে‘প্রতিপক্ষের লাঠির আঘাতে’ কিশোরের মৃত্যু

মো. মাসুম বিল্লাহ প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২৩, ০৯:৩৪ পিএম
রাজধানীতে‘প্রতিপক্ষের লাঠির আঘাতে’ কিশোরের মৃত্যু

রাজধানী বাড্ডায় হোসেন মার্কেটের সামনে প্রতিপক্ষের লাঠির আঘাতে সালমান (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (১৬ ডিসেম্বর) বেলা ৩টার দিকে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই মেহেদী হাসান জানান, আমার ভাই বাড্ডা ইন্টারন্যাশনাল স্কুলের নবম শ্রেণি শিক্ষার্থী। দুপুরের খাবার খেয়ে বাসা থেকে বের হয়। সাড়ে তিনটার দিকে খবর পাই বাড্ডা হোসেন মার্কেটের সামনে পড়ে আছে। পরে ওখান থেকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে ঢামেকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আমার ভাইকে কারা মেরেছে- এ বিষয়ে কিছু জানি না। তার মাথায় আঘাতের চিহ্ন ছিল।

সালমানের গ্রামের বাড়ি ঢাকার নবাবগঞ্জে। ঢাকায় বাড্ডা ময়নারবাগে পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

তিনি আরও জানান, নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। জানতে পেরেছি প্রতিপক্ষের লাঠির আঘাতে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আরএস