রাজধানীতে ৩ মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০৫:১৭ পিএম
রাজধানীতে ৩ মাদক কারবারি গ্রেফতার
ছবি: আমার সংবাদ

রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে গাঁজাসহ তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা ওয়ারী বিভাগ।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা ওয়ারী বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের টিম লিডার মো. নূরনবী এ তথ্য জানান।

শুক্রবার সন্ধ্যায় যাত্রাবাড়ী থানাধীন গুলিস্তান যাত্রাবাড়ি ফ্লাইওভারের কুতুবখালী পকেট গেইট সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে গাঁজা ও মাদক পরিবহণ কাজে ব্যবহৃত একটি ট্রাকসহ তাদেরকে গ্রেপ্তার করে গোয়েন্দা ওয়ারী বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।

অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা ওয়ারী বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের টিম লিডার মো. নূরনবী জানান, তিনজন মাদক কারবারি যাত্রাবাড়ী থানাধীন গুলিস্থান যাত্রাবাড়ি ফ্লাইওভারের কুতুবখালী পকেট গেইট সংলগ্ন এলাকায় অবৈধ মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। 

এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ৪৪ কেজি গাঁজা ও মাদক পরিবহণ কাজে ব্যবহৃত একটি ট্রাকসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা

বিআরইউ