পুত্রবধূকে এসিড নিক্ষেপ, আটক ১

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১৪, ২০২২, ১১:৪১ এএম
পুত্রবধূকে এসিড নিক্ষেপ, আটক ১

পারিবারিক কলহের জের ধরে গৃহবধুকে এসিড নিক্ষেপের অভিযোগ উঠেছে তার শ্বশুর ও শ্বাশুড়ীর বিরুদ্ধে। ওই গৃহবধূর নাম মাহমুদা খাতুন (২৫)। ঘটনাটি ঘটেছে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের গেন্দুকুড়ি এলাকায়। বুধবার রাত ৯ টার দিকে এমন ঘটনা ঘটে বলে জানা গেছে। এসিড নিক্ষেপে আহত ওই গৃহবধূ বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়, হাতীবান্ধা উপজেলার নওদাবাস ইউনিয়নের কেতকীবাড়ী এলাকার আব্দুল মালেক মিয়ার মেয়ে মাহমুদার সঙ্গে বিয়ে হয় একই উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের গেন্দুকুড়ি গ্রামের আতোয়ার হোসেনের ছেলে হামিদুল ইসলামের। বিয়ের পর থেকে স্বামীর পাশাপাশি তার শ্বশুর-শ্বাশুড়ির সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে কলহ চলছে ওই গৃহবধূর।

ওই কলহের জের ধরে বুধবার রাত ৯ টার দিকে শ্বশুর আতোয়ার রহমান শ্বশুরি হামিদা বেগমের সহযোগিতায় ওই গৃহবধূর শরীরে এসিড নিক্ষেপ করে এমন অভিযোগ ওই গৃহবধূর বাবা আব্দুল মালেক মিয়ার। এতে ঝলসে যায় তার শরীরের বিভিন্ন অংশ। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা হাসপাতালে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, খবর শুনে হাসপাতালে গিয়ে আহত গৃহবধূর অবস্থা দেখেছি। সেই সাথে রাতেই একজন আটক করা হয়েছে। বাকি আসামিদের ধরার চেষ্টা করা হচ্ছে।

কেএস