ফুলবাড়ীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ফুলবাড়ী প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৮, ২০২২, ০৯:২৩ পিএম
ফুলবাড়ীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

কুড়িগ্রামের ফুলবাড়ীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের  উপজেলা পর্যায়ে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন দাসের সভাপতিত্বে বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকেলে ফুলবাড়ী জছিমিয়া মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-অতিরিক্ত জেলা প্রশাসক  সার্বিক ও  উপ-পরিচাল স্থানীয় সরকার মন্ত্রণালয় কুড়িগ্রাম এর মিনহাজুল ইসলাম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল খালেক ফারুক, ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান শেখ, সাংগঠনিক সম্পাদক ও ফুলবাড়ী সদর ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদ হারুন, উপজেলা শিক্ষা অফিসার ভারপ্রাপ্ত আশরাফুজ্জামান, সহকারী শিক্ষা অফিসার হৃদয় কৃষ্ণ বর্মন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক মিলন, ফুলবাড়ী জসিমিয়া মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবেদ আলী খন্দকার, উপজেলা স্কাউটের সাধারণ সম্পাদক আমিনুল ইসলামসহ আরো অনেকে।

জোত কৃষ্ণ হরি সরকারি প্রাথমিক বিদ্যালয় কাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় বালিকা দলকে ট্রাইবেগারে
৪-৩গোলে পরাজিত করে জয়লাভ করেন।

অপরদিকে চন্দ্রখানা সরকারি প্রাথমিক বিদ্যালয় বিদ্যালয় অনন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় বালক দলকে ৪-৩ গোলে পরাজিত করে জয়লাভ করেন। জয়ী ও পরাজয়ী দলের মাঝে মেডেল ট্রপি প্রদান করেন অতিথিবৃন্দ। ছোট বাচ্চাদের খেলা দেখতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে হাজারো মানুষের ঢল নামে।