চরফ্যাশনে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা-ভাঙচুরের অভিযোগ

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২২, ০৮:৪১ পিএম
চরফ্যাশনে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা-ভাঙচুরের অভিযোগ

চরফ্যাশন উপজেলার আছলামপুর ইউনিয়নে আনারস প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম মিলিটারির নির্বাচনী অফিসে হামলা ও ভাঙচুর করার অভিযোগ উঠেছে। 

এ হামলায় স্বতন্ত্র প্রার্থীর নেতাকর্মীসহ পাঁচজন আহত হয়েছে। আহতদের চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। অফিসে ঝুলানো বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দের ছবি ও আসবাবপত্র ভাঙচুর করা হয়েছে।

সোমবার (১৪ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার আছলামপুর ইউনিয়নের বরদার হাট বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় চরফ্যাশন থানায় ১৮ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন স্বতন্ত্র প্রার্থী আবুল কাশেম মিলিটারি।

অভিযোগ সুত্রে জানা যায়, স্বতন্ত্র প্রার্থীর ছেলে জাকির হোসেন সমর্থকদের নিয়ে নির্বাচনী অফিসে বসা ছিল। এমন অবস্থায় হঠাৎ প্রতিদ্বন্দ্বী প্রার্থী নুরে আলমের ভাইসহ ৭০ থেকে ৮০ জন লোক দেশীয় অস্ত্রসহ অফিসে অতর্কিত হামলা ও ভাঙচুর চালায়।

স্বতন্ত্র প্রার্থী কাশেম মেলেটারি অভিযোগ করে বলেন, নৌকার প্রার্থী নুরে আলম নিজের পরাজয় নিশ্চিত জেনে কয়েকদিন ধরে আমার নেতাকর্মী ও সমর্থকদের হুমকি-ধামকি দিয়ে আসছে। আজ আমার অফিসে হামলা-ভাঙচুর করেছে। এসবের জবাব আছলামপুর ইউনিয়নের সাধারণ মানুষ ২৮ নভেম্বর ভোটের মাধ্যমে দিবে বলেও জানান আবুল কাশেম মিলিটারি।

অভিযোগ অস্বীকার করে নৌকার প্রার্থী নুরে আলম বলেন, আনারস মার্কার নির্বাচনী অফিস কে বা কাহারা ভাংচুর করেছে আমার জানা নেই। আমাদের লোকজনসহ আমরা ৫নং ওয়ার্ডে নির্বাচনী উঠান বৈঠকে ছিলাম।

চরফ্যাশন থানা অফিসার ইনচার্জ মো. মোরাদ হোসেন বলেন, সংবাদ পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। স্বতন্ত্র প্রার্থী আবুল কাশেম মিলিটারির স্বাক্ষরিত অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে
ইএফ