ভৈরবে গণমাধ্যম কর্মীদের সাথে ওসির মত বিনিময়

ভৈরব প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২২, ০৭:৫৭ পিএম
ভৈরবে গণমাধ্যম কর্মীদের সাথে ওসির মত বিনিময়

ভৈরবে গণমাধ্যম কর্মীদের সাথে নব যোগদানকৃত অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ মাকসুদুল আলমের মত বিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। ভৈরব থানার আয়োজনে আজ শনিবার সন্ধ্যায় সার্ভিস ডেলিভারি কক্ষে মত বিনিময় সভায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত স্থানীয় সাংবাদিকরা নব যোগদানকৃত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাকসুদুল আলমকে মাদক,ছিনতাই ও গরু চুরি রোধসহ বিভিন্ন অপরাধ দমনে আইন শৃঙ্খলা রক্ষায় কঠোর ভূমিকা পালনের অনুরোধ জানান।

থানার পুলিশ উপ-পরিদর্শক (এস আই) আশরাফুল্লাহর সঞ্চালনায় মতবিনিময় সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন,ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাকসুদুল আলম।

তিনি বলেন, মাদক, চুরি, ছিনতাই রোধে কঠোর পদক্ষেপ নিবে বলে আশ্বস্ত করেন।

তিনি আরও থানায় সহজেই মানুষ যাতে সেবা পায় ও আইনশৃঙ্খলা পরিবেশ শান্তিপূর্ণ বজায় রাখতে লিরলস ভাবে কাজ করবেন তিনি। তিনি আরো বলেন তার দায়িত্ব কর্তব্য যথাযথভাবে পালনের জন্য সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। এসময় অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, থানার পুলিশ-পরিদর্শক তদন্ত শাহ আলম মোল্লা।

পরে মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, ভৈরব প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান ফারুক, ভৈরব রিপোটার্স ক্লাব ও ইউনিটির সভাপতি ও সাপ্তাহিক অবলম্বন পত্রিকার সম্পাদক তাজুল ইসলাম তাজ ভৈরবী, টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজ আমিন, রিপোটার্স ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ আলা উদ্দিন, বৈশাখী টিভির ভৈরব প্রতিনিধি আদিল উদ্দিন আহমেদ, বাংলা ভিশনের প্রতিনিধি সত্যজিৎ দাস দ্রুব, বাংলা টিভির প্রতিনিধি এম.আর সোহেল, মানব কণ্ঠের ভৈরব প্রতিনিধি আক্তারুজ্জামান, অবলম্বন প্রতিকার যুগ্ম সম্পাদক জ.ই পরশ, অবলম্বন প্রতিকার বার্তা সম্পাদক শামিম আহমেদ, মোহনা টিভি ও দৈনিক আমার সংবাদের ভৈরব প্রতিনিধি মো. জামাল আহমেদ, দৈনিক নয়া শতাব্দীর প্রতিনিধি এম আর রুবেল, আর টিভির প্রতিনিধি আল আমিন টিটু, দৈনিক গণ মানুষের আওয়াজের ভৈরব প্রতিনিধি এম আর ওয়াসিম প্রমুখ ।

এছাড়া ভৈরবে কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসএম