লামায় বীর বাহাদুর কানন উদ্বোধন করেছেন পার্বত্যমন্ত্রী

লামা প্রতিনিধিঃ প্রকাশিত: মার্চ ১০, ২০২৩, ০৭:২১ পিএম
লামায় বীর বাহাদুর কানন উদ্বোধন করেছেন পার্বত্যমন্ত্রী

বান্দরবান জেলার লামা পৌরসভায় ‘বীর বাহাদুর কানন’ ও ‘তংথমাং রিসোর্ট এন্ড রেস্টুরেন্ট’এর শুভ উদ্ভোধন অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন নেতা আমরা সবাই,কিন্তু সু-নেতৃত্ব দেওয়ার ক্ষমতা সবার নাই সু- নেতৃত্ব দেওয়ার মত ক্ষমতা লামা পৌরসভার মেয়র মো.জহিরুল ইসলামের আছে।

শুক্রবার (১০ মার্চ) দুপুরে শেষে মধুঝিরি মাঠে এক জনসভায় বক্তব্যকালে এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি আরো বলেন, মো. জহিরুল ইসলাম লামা পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ার পর পরেই তৃতীয় শ্রেণী থেকে দ্বিতীয় শ্রেণীতে উন্নীত হয়েছে। বর্তমানে মেয়র জহিরুল ইসলামের অক্লান্ত পরিশ্রম ও স্বদিচ্ছায়  পৌরসভা এলাকার বিভিন্ন উন্নয়ন কাজ বাস্তবায়নের পাশাপাশি পৌরসভা কার্যালয়ের আশপাশের প্রাকৃতিক সৌন্দর্য আর নান্দনিক কারু কাজে সজ্জিত করে তুলেছে। এতে করে বৃদ্ধ থেকে শুরু করে সকল শ্রেণী ও বয়সের মানুষের একটু হাটাহাটি আর নির্মল অক্সিজেন গ্রহণের জায়গা হয়েছে। মেয়র জহিরুল ইসলামের এমন কারু কাজে পর্যটন শিল্পে যোগ হলো নতুন মাত্রা।

লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলামের  সভপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা,বান্দরবান পুলিশ সুপার তারিকুল ইসলাম পিপিএম, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, বান্দরবান জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবু মুসা ফারুকী, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশ প্রমুখ উপস্থিত ছিলেন। পরে পৌরসভার উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধণা, বাজার ব্যবসায়ীদের মাঝে অগ্নি নির্বাপক যন্ত্র বিতরণ ও অনলাইন নিউজ পোর্টাল ‘লামার আলো’ কর্তৃক আয়োজিত সংবধর্ণায় গুনীজনদের হাতে সম্মাননা তুলে দেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আরএস