দিনাজপুরে ডাকাতির প্রস্তুতি কালে ৫ ডাকাত আটক

দিনাজপুর প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৩, ০৭:১৯ পিএম
দিনাজপুরে ডাকাতির প্রস্তুতি কালে ৫ ডাকাত আটক

দিনাজপুরে ডাকাতির প্রস্তুতিকালে পাঁচ যুবককে দেশীয় অস্ত্রসহ আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ সুপার মো. শাহ্ ইফতেখার আহম্মেদ এ তথ্য জানান।

এর আগে বুধবার দিবাগত রাত ২টার দিকে দিনাজপুর-দশমাইল মহাসড়কের কর্নাই কাটাপাড়া ব্র্যাক আটা মিলের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, সদর উপজেলার মৃত আব্বাস আলীর ছেলে রুবেল হোসেন (৪০), উত্তর গোসাইপুর গ্রামের মৃত তোফাজ্জলের ছেলে মো. জাহিদুল (৩২), উত্তর বংশিপুর গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে মো. আনারুল ইসলাম, ভবানীপুর ডাঙ্গাপাড়া গ্রামের মৃত ইয়াসিন আলীর ছেলে মো. সিয়াম হোসেন (২৪) ও মেদ্দাপাড়া গ্রামের মো. রবিউল ইসলামের ছেলে মো. সজল ইসলাম (২৫)।

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃতরা সবাই মিলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। এ এলাকায় তাদের বিরুদ্ধে আরও একটি সংঘবদ্ধ ডাকাত দল রয়েছে। দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রায় সংঘর্ষ বেঁধে যায়।

গ্রেপ্তারকৃত মুসার নামে ৯টি ও তার সহযোগী শাহাজাহানের বিরুদ্ধে তিনটি মামলা রয়েছে।

এসময় তাদের কাছ থেকে কাঠের হাতলওয়ালা একটি চাইনিজ কুড়াল, তিনটি বিভিন্ন ধরনের লম্বা চুরি, একটি হাঁসুয়া, দুটি টর্চলাইট, দুটি লাইলনের রশি ও একটি পুরাতন লাল রঙের গামছা উদ্ধার করা হয়।

আরএস