‘সরকার নির্বাচন কমিশন কে প্রভাবিত করবেনা’

কেরানীগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৩, ০৮:৫৮ পিএম
‘সরকার নির্বাচন কমিশন কে প্রভাবিত করবেনা’

জিয়া এরশাদের মত ক্ষমতা পালাবদলের কোন সুযোগ নেই। নির্বাচন ছাড়া ক্ষমতার পালাবদল আর হবেনা। যথা সময়ে নির্বাচন হবে আর সরকার নির্বাচন কমিশন কে প্রভাবিত করবেনা।

বুধবার (১২ এপ্রিল)  বিকেলে কেরানীগঞ্জ মডেল থানার শাক্তা ইউনিয়নের বামনশুর মাঠে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ হতে তিন হাজার দুস্ত অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি।

ফাইভ স্টার হোটেলে ইফতারের নামে বিদেশি আর এক এগারোর কুশীলবদের সাথে বৈঠক করে সরকারের পতন ঘটানো যাবেনা বলে মন্তব্য করেছেন ।

বিএনপিকে উদ্যেশ্য করে তিনি বলেন,  আপনারা যে বিদেশিদের সাথে দেনদরবার করেছেন অথচ তারা আমাদের সহযোগিতা করেছে। একই ক্যাসেট বারবার কেন বাজান? ক্যাসেট বাজানো বন্ধ করেন। মানুষ জানে সারা বিশ্বের অবস্থাই খারাপ তাই জনগণকে বিভ্রান্ত করে লাভ নেই। নির্বাচন যথা সময় হবে, সাংবিধান অনুযায়ী হবে। নির্বাচন বন্ধ করার শক্তি আপনাদের নাই, দয়া করে ভালো হয়ে যান। আগুন সন্ত্রাসের মতো বাক সন্ত্রাস করেও লাভ হবেনা।

অনুষ্ঠানে শাক্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, সিনিয়র সহ-সভাপতি শফিউল আজম খান বারকু, ডা: শাওন, আলহাজ্ব সোলাইমান জামানসহ অনেকে।

আরএস