ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক

আজ থেকে সিএনজি-অটোরিকশা চলাচল বন্ধ

ত্রিশাল ( ময়মনসিংহ) প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৩, ১১:৫০ এএম
আজ থেকে সিএনজি-অটোরিকশা চলাচল বন্ধ

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল অংশে আজ রোববার থেকে ঈদের ১০ দিন পর্যন্ত তিন চাকার সিএনজি, অটোরিকশা, থ্রি হুইলার চলাচল বন্ধ থাকবে। এ তথ্য জানিয়েছেন ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন।

শনিবার (১৫ এপ্রিল) বিকেলে ত্রিশাল দরিরামপুর বাসস্ট্যান্ড এলাকায় প্রাথমিকভাবে সিএনজি চালকদের সতর্ক করে প্রচারণা চালায় ত্রিশাল থানা পুলিশ।

এ সময় উপস্থিত ছিলেন  ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাইন উদিন দেশাল, ট্রাফিক ইনস্পেক্টর  বেলায়েত হোসেন।   এছাড়াও বিষয়টিকে আমলে নেওয়ার জন্য পুলিশের পক্ষ থেকে পৌর এলাকার বিভিন্ন স্থানে মাইকিং করা হয়েছে। তবে ঢাকা-ময়মনসিংহ  মহাসড়কে ত্রিশাল অংশের সড়কে অন্যান্য দূরপাল্লার যানবাহন এ নিষেধাজ্ঞার আওতামুক্ত থাকবে।

জানা যায়, আসন্ন পবিত্র ঈদুল ফিতরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ঘরমুখো জামালপুর, নেত্রকোনা, ময়মনসিংহ, কিশোরগঞ্জ, হালুয়াঘাট, ফুলপুর, নালিতাবাড়ী, বিরিশিরিসহ অন্যান্য উপজেলা ও জেলা যাত্রীদের যাতায়াত নির্বিঘ্ন করতে এ পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

পাশাপাশি  তিন চাকার থ্রি হুইলার, সিএনজি ও অটোরিকশা অপসারণের জন্য বিভিন্ন পয়েন্টে প্রয়োজনীয় সংখ্যক পুলিশ মোতায়েন থাকবে।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ ( ওসি) মো. মাইন উদ্দিন জানান, পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে আজ থেকে ঈদের ১০ দিন পর পর্যন্ত সড়কে তিন চাকার গাড়ি চলাচল বন্ধ থাকবে। যারা আইন ভঙ্গ করে গাড়ি চালাবেন তাদেরকে আইনের আওতায় আনা হবে।

এআরএস