ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মীর সাব্বিরের ঈদ উপহার বিতরণ

মো. মাসুম বিল্লাহ প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৩, ১১:৪৬ এএম
ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মীর সাব্বিরের ঈদ উপহার বিতরণ

অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করছেন  বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি মীর সাব্বির। গতকাল টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার নিজ এলাকায় তিনি এই ঈদ সামগ্রী বিতরণ করেন। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরেশর নির্দেশে এবং সাধারন সম্পাদক মাঈনুল ইসলাম নিখিলের আহবানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই ঈদ উপহার সকলের মাঝে বিতরণ করেন তিনি।  

এ সময় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের ‍‍`‍‍`বিপ্লব ও মানবিকতা‍‍`‍‍` এই বইটি উপস্থিত যুবলীগ নেতা-কর্মীদের মাঝে বিতরণ করেন মীর সাব্বির।

এ সময় মীর সাব্বির বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা সবসময়ই দেশের সবার কথা ভাবেন। তারই ধারাবাহিকতায় এই ঈদের আনন্দ থেকে যাতে নিম্ন আয়ের মানুষ বঞ্চিত না হন সেজন্যই আমাদের যুবলীগ সহ আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মির্জাপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক শামীম আল মামুন, টাংগাইল জেলা যুবলীগের সহ-সম্পাদক মীর মঈন হোসেন রাজিব, মির্জাপুর উপজেলা যুবলীগের সদস্য টিটু তালুকদার এবং আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

আরএস