ভেড়ামারায় মনি কাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

ভেড়ামারা প্রতিনিধি প্রকাশিত: জুন ১০, ২০২৩, ০৬:৩৩ পিএম
ভেড়ামারায় মনি কাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

কুষ্টিয়ার ভেড়ামারায় মনি কাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল ৪ টার সময় ভেড়ামারা উপজেলা  ধরমপুর ইউনিয়নের বিত্তিপাড়া কিশোর সংঘ ক্লাবের আয়োজিত মনি কাপ ফুটবল টু্র্নামেন্টের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন হয়েছে। 

উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও মনি গ্রুপের চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি, তিনি বলেন, সুস্থ্য দেহ, সুস্থ্যমন সুস্থ্য হোক খেলাধুলার মাধ্যমে শারীরিক-মানসিক বিকাশ সম্ভব।

আজকের যুবসমাজকে সঠিক পথে নিতে হলে খেলারধুলার কোন বিকল্প নেই। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেড়ামারা স্বাস্থ্য ফাউন্ডেশন-এর সভাপতি  ডাক্তার সাজেদুর রহমান  সাজু, ভেড়ামারা প্রেস ক্লাবের সভাপতি আমিরুল ইসলাম মান্নান, সাপ্তাহিক সীমান্ত কথা পত্রিকার সম্পাদক ও আমার সংবাদ পত্রিকার ভেড়ামারা প্রতিনিধি হেলাল মজুমদার, স্বাস্থ্য সেবা ফাউন্ডেশন এর সহ সভাপতি ড: শহিদুল ইসলাম, সাংবাদিক ইসমাইল হোসেন বাবু,সীমান্ত কথা পত্রিকার বার্তা সম্পাদক ও দৈনিক বিজনেস বাংলাদেশ পত্রিকার ভেড়ামারা প্রতিনিধি মাহমুদুল হাসান চন্দনসহ সাংবাদিক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

সার্বিক সহযোগিতায় ছিলেন ভেড়ামারা স্বাস্থ্য সেবা ফাউন্ডেশন। খেলায় যে দুটি দল অংশগ্রহণ করেন তারা হলেন সরস্বতী ফুটবল একাদশ ও ক্ষেমিরদিয়াড় ফুটবল একাদশ। সরস্বতী ফুটবল একাদশ ১-১ গোলে  ড্র হয়।

এইচআর