ওয়ার্ল্ড ভিশনের রামপালে বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি প্রকাশিত: জুন ১৯, ২০২৩, ০৫:৪০ পিএম
ওয়ার্ল্ড ভিশনের রামপালে বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ

টেকসই পরিবেশ গড়ে তোলার লক্ষ্যে বাগেরহাটের রামপালে এপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কর্তৃক ফলজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়েছে। 

সোমবার (১৯ জুন) বিকেল সাড়ে ৪ টায় উপজেলার হুড়কা ইউনিয়নের বাবুরবাড়ি সার্বজনীন দূর্গা মন্দির প্রাঙ্গণে ওয়ার্ল্ড ভিশনের ভেকটমারি গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি সুজন মল্লিকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন হুড়কা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তপন কুমার গোলদার।

পরিবেশ ও প্রতিকূলতা বজায় রাখতে উন্নয়নমূলক এনজিও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ প্রতিবছরের মতো এবারও রামপাল সদর ইউনিয়নে ৪ শত, হুড়কা ইউনিয়নে ২শত, রাজনগর ইউনিয়নে ২ শত ও বাঁশতলী ইউনিয়নে ২শত করে মোট ১ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়েছে।

ওয়ার্ল্ড ভিশনের প্রোগ্রাম অফিসার নিউটন গোমেজের সঞ্চালনায় অন্যান্যে মধ্যে আরো উপস্থিত ছিলেন, ওয়ার্ল্ড ভিশনের এরিয়া ম্যানেজার ফুলি সরকার, হুরকা ইউনিয়ন কৃষি সম্প্রসারন কর্মকর্তা গৌরী অধিকারি, প্রেসক্লাব রামপাল এর সাধারণ সম্পাদক সুজন মজুমদার, ইউনিয়ন ওয়ার্ড সদস্য মলয় মন্ডল, সন্তোষ মল্লিক, সংরক্ষিত মহিলা সদস্য ননীবালা বিশ্বাস, বেলাই ওয়ার্ল্ড ভিশন উন্নয়ন কমিটির সভাপতি সুকান্ত হালদার পূর্নীমা মন্ডল প্রমূখ।

আরএস