ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদে বিদায় ও বরণ অনুষ্ঠান

আখাউড়া প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৬, ২০২৩, ০৫:২৪ পিএম
ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদে বিদায় ও বরণ অনুষ্ঠান

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদে প্রধান নির্বাহী মো. আমিনুল ইসলামকে বিদায় ও নবাগত নির্বাহী এম এম মাহমুদুর রহমানকে বরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুরে জেলা পরিষদের আয়োজনে সম্মেলন কক্ষে এ বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল মামুন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদের বিদায়ী প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলাম, নবাগত প্রধান নির্বাহী কর্মকর্তা এম এম মাহমুদুর রহমান, জেলা পরিষদের নির্বাচিত সদস্য মো. সাইফুল ইসলাম (আখাউড়া) পায়েল হোসেন মৃধা (সরাইল) বাবুল মিয়া (সদর) রুমানুল ফেরদৌস (সংরক্ষিত) নাসির উদ্দীন (নবীনগর) এম এ আজিজ (কসবা) প্রমুখ।

এ সময় বক্তারা বিদায়ী  প্রধান নির্বাহী মো. আমিনুল ইসলামের কাজের ভূয়সী প্রশংসা করেন। এ সময় তারা বলেন তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদে থাকাকালীন সময়ে জেলার প্রত্যেকটি উপজেলার ডাকবাংলার আধুনিকায়ন, বৃক্ষরোপণসহ নানা জনকল্যাণমূলক কাজ করে গেছেন।

এই সময় সকলেই তার উত্তরোত্তর সফলতা কামনা করেন। পাশাপাশি নবাগত প্রধান নির্বাহী কর্মকর্তা এম এম মাহমুদুর রহমানকে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের পক্ষ থেকে স্বাগত জানান এবং আগামী দিনে উনার কর্মগুনে জেলা পরিষদের প্রাণ চাঞ্চল্যতা ফিরে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন।

পরে জেলা পরিষদের বিদায়ী প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলাম ও নবাগত প্রধান নির্বাহী এম এম মাহমুদুর রহমানকে জেলা পরিষদের নির্বাচিত সদস্যদেরা ফুল দিয়ে বিদায় ও বরণ করে নেন।

এইচআর