পুলিশের অভিযানে ওয়ার্ড কাউন্সিলরসহ ১৩ জুয়াড়ি গ্রেপ্তার

আখাউড়া প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৭, ২০২৩, ০৪:১৫ পিএম
পুলিশের অভিযানে ওয়ার্ড কাউন্সিলরসহ ১৩ জুয়াড়ি গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ আখাউড়া পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. সুজন মিয়া ও তার সঙ্গে থাকা আরো ১২ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে এক লাখ চল্লিশ হাজার একশত বার টাকা উদ্ধার করা হয়।

পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ১১.৩০ ঘটিকায় উপজেলার পৌরসভাস্থ, রূপনগর এলাকার রেলওয়ে জংশনের পশ্চিম পার্শ্বে রেলওয়ে ক্লাবের পশ্চিম পাশের কক্ষে হইতে জুয়া খেলা চলাকালীন অবস্থায় জুয়া খেলার নগদ টাকা, ১০৪টি তাস কার্ডসহ ১৩ জুয়াড়িকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন-মো. বাবুল মিয়া (৬০), মো. সুজন মিয়া (৩০), সবুজ খন্দকার (৩৫), আমজাদ হোসেন (৩০), মো. আব্দুর রউফ (৪৪), মো. সোহাগ খান (৩০), এমদাদুল ইসলাম ভূইয়া (৫০), মো. রবিউল (৩০), মজিবুর (৫৫), মো. ফরিদ মিয়া (৬০), ফুল মিয়া (৬৮), ফখরুল মিয়া (৪৫) ও মো. ইমরান (৪৮)।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম জনান, গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে আখাউড়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদেরকে শুক্রবার দুপুরে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এইচআর