ওরস থেকে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২, ২০২৩, ০৬:৩১ পিএম
ওরস থেকে ফেরার পথে  মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় সিএনজি-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী নিহত এবং ১জন গুরুতর অবস্থায় ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন।
মঙ্গলবার রাতে উপজেলার শাহ রাহাত আলীর মাজারের উরস দেখতে এসে মোটরসাইকেল করে বাড়ি ফেরার পথে সিএনজির মুখোমুখি হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মারাযান কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর কলেজ পাড়ার জুয়েল মিয়ার ছেলে মিরাজুল ইসলাম (১৮) ও বাঙ্গরা থানার আমিননগর গ্রামের আতশ মিয়ার ছেলে সাইফুল ইসলাম(১৮)। এবং আহত অবস্থায় ঢাকায় রেফার্ড করা হয় রামচন্দ্রপুর গ্রামের কাজী আজাদ মিয়ার ছেলে ইকরামকে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাত ১২টার দিকে  উপজেলার শাহ রাহাত আলীর ওরস থেকে মোটরসাইকেল করে বাড়ি ফেরার পথে বাঞ্ছারামপুর টু মুরাদনগর সড়কের পাড়াতলি মোড়ে মোটরসাইকেল ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্পটডেট হন মিরাজুল ইসলাম। পরে গুরুতর আহত অবস্থায় সাইফুল ইসলাম এবং ইকরামকে উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত ডাক্তার ঢাকায় রেফার্ড করলে যাওয়ার পথে সাইফুল ইসলাম মারা যান। নিহত দু জন মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর রামকান্ত বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছর এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিল। 
এ বিষয়ে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার ফয়সাল কবির জয় বলেন, মোটরসাইকেল ও সিএনজি মুখোমুখি হয়ে মিরাজুল ইসলাম নামক একজন স্পটডেট হয়ে মারা যান। সাইফুল ইসলাম এবং ইকরামকে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্ররণ করি।

এআরএস