বরিশালে ডাকাতির মালামাল বহনকারী ট্রাক ও ৩ ডাকাত গ্রেপ্তার

বরিশাল ব্যুরো প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৩, ০৪:৪২ পিএম
বরিশালে ডাকাতির মালামাল বহনকারী ট্রাক ও ৩ ডাকাত গ্রেপ্তার

বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানা এলাকায় একটি সিগারেট কোম্পানির অফিসে ঢুকে প্রায় ১ কোটি ৩ লাখ ১৪ হাজার ৩১৭ টাকা সিগারেট ডাকাতি করে নিয়ে যাওয়ার ঘটনায় জড়িত ৩ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ডাকাতি হওয়া অধিকাংশ সিগারেট ও ট্রাকটি উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম। গ্রেপ্তারকৃত হলেন, গলাচিপা থানার ছৈলাবুনিয়া ডাকাত ইয়াকুব মৃধা। আমতলী উপজেলার উত্তর টিয়াখালি গ্রামের মো. মুছা ও গলাচিপা থানার নলুয়াবাগীর বাদুরা গ্রামের রুবেল ঢালী।

পুলিশ কমিশনার বলেন, শনিবার ১৩ আগস্ট রাত ১০টার দিকে ৯/১০ জনের একটি ডাকাত দল এয়ারপোর্ট থানা এলাকার জেটি ইন্টারন্যাশনাল বাংলাদেশ লিমিটেড কোম্পানির অফিসে দায়িত্ব পালন করছিলেন নিরাপত্তারক্ষী ইমরান ও আনোয়ার হোসেন। তাদের পিঠ মোরা করে দুই হাত, দুই পা ও চোখ বেঁধে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ১ কোটি ৩ লাখ ১৪ হাজার ৩১৭ টাকা সিগারেট ডাকাতি করে নিয়ে যায়।

পরে এ ঘটনায় জেটিআই ওয়ার হাউজ ইনচার্জ মো. শফিকুল কাদের বাদী হয়ে অজ্ঞাতনামা ৯/১০ জন কে আসামি করে এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করেন।

উক্ত মামলার প্রেক্ষিতে বরিশাল এয়ারপোর্ট থানা পুলিশ গাজীপুর মেট্রোপলিটন বাসন থানা পুলিশের সহায়তায় লুণ্ঠিত অধিকাংশ মালামাল‍‍`সহ বহনকারী ট্রাকটি এবং ৩ ডাকাতকে গাজীপুর ও কামরাঙ্গীরচর থেকে গ্রেপ্তার করা হয়। এঘটনায় প্রমামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

এইচআর