ব্রাহ্মণবাড়িয়ায় ‘শিল্পীর রং তুলিতে বঙ্গবন্ধু’ শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৩, ০২:৩৮ পিএম
ব্রাহ্মণবাড়িয়ায় ‘শিল্পীর রং তুলিতে বঙ্গবন্ধু’ শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতা

জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় ‘শিল্পীর রং তুলিতে বঙ্গবন্ধু’ শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল থেকে জেলা পুলিশের উদ্যোগে শহরের পশ্চিম মেড্ডা পুলিশ লাইন্সের ড্রিলশেডে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় তিন শত শিশু-কিশোর অংশগ্রহন করেন।

এ সময় তারা বঙ্গবন্ধু, শোকাবহ আগস্ট ও বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ এই তিন ক্যাটাগরিতে বিভিন্ন চিত্রকর্ম রং তুলির আঁচড়ে ফুঁটিয়ে তুলেন।

পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. শাহগীর আলম। এতে পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ এ.এস.এম শফিকুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো. জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা।

আলোচনা সভা শেষে ৩টি গ্রুপে ৯ জন বিজয়ীর মাঝে সম্মাননা ক্রেস্ট, নগদ অর্থ, বঙ্গবন্ধুর বইসহ শিক্ষা সামগ্রী দেয়া হয়। এছাড়াও প্রতিযোগিতায় অংশগ্রহন করা প্রতিজনকে বঙ্গবন্ধুর বই, রং পেন্সিলসহ শিক্ষা সামগ্রী প্রদান করা হয়। 

এআরএস