বৈরী আবহাওয়া উপেক্ষা করে নৌকায় ভোট চাইলেন জননেতা হাশেম রেজা

মো. মাসুম বিল্লাহ প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৩, ০৯:০৮ পিএম
বৈরী আবহাওয়া উপেক্ষা করে নৌকায় ভোট চাইলেন জননেতা হাশেম রেজা

অঝোর ধারায় বৃষ্টি এবং বৈরী আবহাওয়া উপেক্ষা করে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রীর স্নেহভাজন জননেতা হাশেম রেজা। 

শুক্রবার সকাল থেকে জুমার নামাজের আগ পর্যন্ত এবং বিকাল ৫টা থেকে সন্ধ্যা অবধি চুয়াডাঙ্গা-২ আসনের বিভিন্ন এলাকায় নৌকার প্রচার-প্রচারণাসহ নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য সাধারণ জনগণের দ্বারে দ্বারে উপস্থিত হন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক উপকমিটির সদস্য জননেতা হাশেম রেজা।

তিনি আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে অঝোর বৃষ্টি উপেক্ষা করে এলাকার ধান্যঘরা, কুড়ুলগাছি, হরিসচন্দ্রপুর, বুইচিতলা, বড়বলদিয়া, ছোট বলদিয়া, ফুলবাড়ি, চাকুলিয়া, সদাবরিসহ বিভিন্ন গ্রামে নৌকার পক্ষে গণসংযোগ ও নৌকায় ভোট প্রার্থনা করেন।

এসব এলাকার মানুষের হাতে নৌকা তুলে দিয়ে জননেতা হাশেম রেজা বলেন, এই নৌকাই হচ্ছে উন্নয়নের প্রতীক। নৌকাকে যতবার জনগণ জয়লাভ করিয়েছে, ততবার এ দেশের ভাগ্যের উন্নয়ন হয়েছে। 

ভিশন টোয়েন্টি-টোয়েন্টি, টোয়েন্টি ওয়ান থেকে রূপকল্প-২০৪১ সালের যে উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করা হয়েছে, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরে সেই পরিকল্পনার অধিকাংশেরই সফল বাস্তবায়ন হয়েছে। আর যেটুকু বাকি আছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-উত্তর পরিকল্পনা অনুযায়ী সেগুলো সম্পন্ন করা হবে। 

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে পৃথিবীর উন্নত ও সমৃদ্ধ দেশগুলো রোল মডেল হিসেবে উল্লেখ করেছে। তাই উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দিতে তিনি পুনরায় এলাকাবাসীর প্রতি আহবান জানান।

তিনি আরও বলেন, আমি আমার জন্য ভোট চাইতে আসিনি। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকার পক্ষে ভোট চাইতে এসেছি। আমাকে যদি নৌকা প্রতীকে মনোনয়ন দেয়া হয়, তাও আপনাদের পাশে থাকব, নৌকার মনোনয়ন না পেলেও আপনাদের পাশে থাকব। আমি এ এলাকার সন্তান। সুখে-দুঃখে সব সময় আপনাদের পাশে থাকব।

এ সময় হাশেম রেজার সঙ্গে ছিলেন কুড়ুলগাছি ইউনিয়ন  আওয়ামী লীগের সহসভাপতি হারুন অর রশিদ মোল্লা, আ.লীগ নেতা ফরিদুল ইসলাম, দাউদ, সিরাজ সেখ, আ. জলিল, আবু বকর, সাবেক শ্রমিক নেতা বাবর আলী, বাবু, সামসুল, হবি, ফকির মোহাম্মদ, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, আশরাফুল মেম্বার, আলফাজ উদ্দিন মন্টু, আলামিন, সাগর, কালু, পিন্টু, আজাদ আলী, ছাত্রলীগ নেতা রকি, সৌরভ, সুজন, রন্জু আলামিন প্রমুখ।

এইচআর