সোনারগাঁওয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে বৃক্ষ রোপন

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৩, ০৫:৫১ পিএম
সোনারগাঁওয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে বৃক্ষ রোপন

‘গাছ লাগিয়ে যত্ন করি, সুস্থ প্রজন্মের দেশ গড়ি’  এই স্লোগানকে সামনে রেখে জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নয়াপুরসহ আল আরাফা ইসলামি ব্যাংক লিমিটেডের উদ্যোগে বৃক্ষ রোপন ও বিতরণ অনুষ্ঠান পালিত হয়েছে।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুরে ব্যাংকের ব্যবস্থাপক মো. ইমরান মিঞার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সাদীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ. রশিদ মোল্লা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আল আরাফা ইসলামি ব্যাংকের আনন্দ বাজার শাখার ব্যবস্থাপক নাইমুল ইসলাম বুলবুল, সাদীপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও নয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আসাদুর রহমান আসাদ, সাফ এগ্রো ইন্ডাস্ট্রির ব্যবস্থাপনা পরিচালক আব্দুস ছালাম জুয়েল, নয়াপুর ফুড পেরাডাইজ রেস্টুরেন্টের পরিচালক মামুন মিয়া, নয়াপুর বাজারের ব্যবসায়ী সেলিম মোল্লা, ইয়াজুল মিয়া, জসিম উদ্দিনসহ ব্যাংকের বিভিন্ন কর্মকর্তা ও এলাকার ব্যবসায়ী, গণমাধ্যমকর্মীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় নয়াপুর সাহেব বাড়ী, নয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাঠালিয়াপাড়া জামে মসজিদসহ বিভিন্ন প্রতিষ্ঠানে আম, জাম, লিচু কাঁঠাল, মেহগনি, আমড়াসহ বিভিন্ন প্রজাতির গাছ বিতরণ করা হয়েছে এবং সকলে উপস্থিত থেকে নিজ হাতে এসব বৃক্ষ রোপন করেন।

এআরএস