কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় ট্রাফিক পুলিশ নিহত

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৩, ০১:১৬ পিএম
কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় ট্রাফিক পুলিশ নিহত

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পল্লীবিদুৎ জোরাপাম্প এলাকায় গাড়ীর কাগজ পত্র চেক করার সময় বেপরোয়া গতিতে মিনি ট্রাকের চাপায় গাজীপুর জেলা ট্রাফিক পুলিশের (উপ-পরিদর্শক) জামাল উদ্দিন (৫৬) নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকাল ৭টার সময় উপজেলার পল্লী বিদ্যুৎ জোড়া পাম্প এলাকায় গাড়ির কাগজ পত্র চেক করার সময় মিনি ট্রাক চাপায় গাজীপুর জেলা পুলিশের( উপ-পরিদর্শক) জামাল নিহত হয়।

এ ঘটনায় ঘাতক চালক ও মিনিট্রাক  আটকে হয়েছে। আটককৃত ব্যক্তি হলো উপজেলার মধ্যপাড়া এলাকার আবদুল মালেকের ছেলে মারুফ হোসেনের (১৭)।

নিহত গাজীপুর জেলা ট্রাফিক (পুলিশের উপ পরিদর্শক) জামাল উদ্দিন টাঙ্গাইল সদর উপজেলার গালা গ্রামের জুনাব আলীর ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে ৭টার সময় ঢাকা টাঙ্গাইল মহাসড়কের জোরাপাম্প এলাকার অতিরিক্ত জেলা ট্রফিক পুলিশ অফিসের সামনে সিমেন্টবাহী একটি ট্রাকের কাগজপত্র চেক করার সময় চন্দ্রাগামী মিনিট্রাক (ভোলা ন-১১-০৩৬২)কে সিগনাল দেয়।

এসময় সিগন্যাল অমান্য করে পালিয়ে যাওয়ার সময় ওই পুলিশ সদস্যকে চাঁপা দিলে গুরতর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত  চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে ।

গাজীপুর জেলা ট্রাফিক পুলিশের (উপরিদর্শক) এডমিন নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন গাড়িসহ চালককে আটক করা হয়েছে তাহার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

এইচআর