বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে ভাইয়ের হাতে ভাই খুন

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২১, ২০২৩, ০৮:২৭ পিএম
বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে ভাইয়ের হাতে ভাই খুন
নিহতের স্ত্রী (ইনসেটে নিহত ইয়াকুব আলী)। ছবি: আমার সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে ভাইয়ের হাতে ভাই খুন হয়েছে। মঙ্গলবার (২১ নভেম্বর) সকালে উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের শ্রীপুর বড় বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ইয়াকুব আলী (৪৮) শ্রীপুর গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, বাড়ির সম্পত্তির বণ্টন নিয়ে দীর্ঘ দিন ধরে মো. ইসহাক আলী সাথে বিরোধ চলে আসছিল ছোট ভাই ইয়াকুব আলীর। সকালে সীমানা প্রাচীর নির্মাণকে কেন্দ্র করে  ইসহাক আলী তার ছেলে সালাহউদ্দিন, জাহিদ হাসান ও স্ত্রী জোসনা বেগম দেশীয় অস্ত্র নিয়ে সংঘবদ্ধ হামলা করে ইয়াকুবের উপর। এক পর্যায়ে ইসহাক আলী হাতে থাকা লোহার রড দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই ইয়াকুব আলী মারা যান।

এ বিষয়ে সিঙ্গারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম ভূঁইয়া মুঠোফোনে ‍‍`আমার সংবাদ‍‍` এর প্রতিনিধি আশরাফুল ইসলাম সুমনকে বলেন, ‘যত কিছু হোক একজন মানুষকে আরেকজন মানুষ জানে মেরে ফেলতে পারে না। তাছাড়া একজন আরেকজনের সম্পর্কে ভাই হয়। ইউনিয়নের সর্বস্তরের মানুষের পক্ষ থেকে আইনের মাধ্যমে এর কঠিন বিচার চাই; ভবিষ্যৎকালে কেও যেন এমন কাজ করতে সাহস না পায়।’

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজু আহমেদ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সবাই পালিয়ে গেছে, তাদের ধরতে পুলিশের একাধিক টিম কাজ করছে।

এআরএস