চৌগাছায় সাপের কামড়ে কৃষকের মৃত্যু

চৌগাছা (যশোর) প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২৩, ০৬:২৩ পিএম
চৌগাছায় সাপের কামড়ে কৃষকের মৃত্যু

যশোরের চৌগাছায় সাপের কামড়ে গণেশ মিশ্র ফুলু ঠাকুর (৮০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৯ ডিসেম্বর উপজেলার পতিবিলা ইউনিয়নের মুক্তদহ গ্রামের পূবের মাঠে এ ঘটনা ঘটে। মৃত গণেশ মিশ্র মুক্তদহ গ্রামের বাসিন্দা।

মৃতের ভাতিজা ও চৌগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয় জানান, আমার মেজে কাকা গণেশ মিশ্র ফুলু ঠাকুর  গ্রামের পূর্বের মাঠে তার নিজের সরিষা ক্ষেত দেখতে যায়। এ সময় সরিষা ক্ষেতের ভেতর থেকে তার পায়ে কিছু একটা কামড় দেয়। পোকার কামড় ভেবে সঙ্গে সঙ্গে গুরুত্ব দেননি।

এ সময় তিনি নিজে বাইসাইকেল চালিয়ে দ্রুত বাড়ীতে ফিরে আসেন। বাড়ীতে পৌঁছিয়ে তিনি মাঠিতে পড়ে যান। বাড়ীর লোকজন স্থানীয়দের সহযোগীতায় তাকে উদ্ধার করে চৌগাছা সরকারি মডেল হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরী বিভাগে বর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।  

চৌগাছা সরকারি মডেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.আল ইমরান বলেন, সাপে কামড়ানো রোগীকে হাসপাতালে আনার আইে তার মৃত হয়।

পাতিবিলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আতাউর রহমান লাল এ ঘটনার সত্যা নিশ্চিত করে বলেন, সাপের কামড়ে মৃত গণেশ মিশ্র ফুলু ঠাকুর অত্যান্ত ভালো মানুষ ছিলেন। তিনি এক সময় ভালো ফুটবল খেলোয়ার ছিলেন। বর্তমানে তিনি কৃষি কাজ করতেন।

এইচআর