ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদককে অব্যাহতি

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি প্রকাশিত: মে ১৩, ২০২৪, ১২:১৮ পিএম
ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদককে অব্যাহতি

ঝালকাঠির নলছিটি উপজেলা কুলকাঠি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাহবুব হোসেন মিন্টুকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে পদ থেকে স্থায়ীভাবে অব্যাহতি দেয়া হয়েছে।

রোববার রাতে উপজেলা যুবলীগের আহ্বায়ক মামুন তালুকদার ও যুগ্ম আহ্বায়ক সৈয়দ বাবু স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন যুগ্ম আহ্বায়ক সৈয়দ বাবু।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ নলছিটি উপজেলা শাখার জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, বিগত দিনে আপনার সাংগঠনিক কর্মকাণ্ড দলীয় শৃঙ্খলা বিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের গঠনতন্ত্র অনুযায়ী আপনাকে মো. মাহবুব হোসেন মিন্টু, (সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ৩নং কুলকাঠি ইউনিয়ন শাখা) কে পদ হতে স্থায়ীভাবে অব্যাহতি প্রদান করা হলো।

এ বিষয়ে মাহবুব হোসেন মিন্টু বলেন, আমির হোসেন আমু এমপির পছন্দের প্রার্থী আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী তছলিম উদ্দিনের নির্বাচন না করে দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোস্তাফিজুর রহমানের নির্বাচন করায় আমাকে অব্যাহতি দেওয়া হয়েছে।

এ বিষয়ে নলছিটি উপজেলা যুবলীগের আহ্বায়ক মামুন তালুকদার বলেন, দলের শৃঙ্খলা বিরোধী কার্যকলাপে জড়িত থাকার কারণে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে।

ইএইচ