গাংনীতে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী মোশারফ হোসেন

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি প্রকাশিত: মে ১৩, ২০২৪, ০২:৫৮ পিএম
গাংনীতে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী মোশারফ হোসেন

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী গাংনী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন।

সোমবার বেলা ১১টার দিকে স্থানীয় সাংবাদিক ও নেতাকর্মীদের উপস্থিতিতে তার গাংনী বাজারস্থ রাজনৈতিক কার্যালয়ে দলীয় ঐক্যের স্বার্থে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি।

স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল মার্কা প্রতীকের মোশাররফ হোসেন তার লিখিত বক্তব্যে বলেছেন, সম্পূর্ণ ব্যক্তিগত ও পারিবারিক কারণে তিনি ভোটের লড়াই থেকে সরে দাঁড়িয়েছেন। এই নির্বাচনে যে সমস্ত নেতাকর্মী ও সমর্থক ভাই ও বোনেরা আমাকে বিভিন্নভাবে সমর্থন দিয়ে আসছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ প্রকাশ করছি পাশাপাশি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য আপনারা যে কষ্ট পেয়েছেন তার জন্য আপনাদের নিকট ক্ষমা প্রার্থনা করছি।

তিনি আরও বলেন, আমি আপনাদের সাথে ছিলাম আগামীতেও একসাথে সকল গণতান্ত্রিক লড়াই সংগ্রামে থাকবো ইনশাল্লাহ। আমি আশা করছি এবারের নির্বাচন উৎসবমুখর হবে আপনারা ২১ মে ভোটকেন্দ্রে যাবেন এবং পছন্দের প্রার্থীকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে আগামী দিনের প্রতিনিধি নির্বাচন করবেন।

এ সময় উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হাজী শফি কামাল পলাশ, ষোলটাকা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও ষোলটাকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার পাশা, আওয়ামী যুবলীগের সকল ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গাংনী উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহা বলেন, বর্তমানে নির্বাচন থেকে সরে যাওয়ার কোন সুযোগ নেই। নির্বাচন থেকে মনোনয়নপত্র প্রত্যাহারের সময়সীমা শেষ হয়ে গেছে। আসন্ন ২১ মে নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে প্রত্যেকের জন্যই ব্যালট পেপার তৈরি হবে।

ইএইচ