পুলিশের উপর হামলার মামলায় গিয়াসউদ্দিনের জামিন না মঞ্জুর

নারায়ণগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: মে ১৬, ২০২৪, ০৬:১৪ পিএম
পুলিশের উপর হামলার মামলায় গিয়াসউদ্দিনের জামিন না মঞ্জুর

নারায়ণগঞ্জ আড়াইহাজারে পুলিশের উপর হামলার মামলায় বিএনপির সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি গিয়াসউদ্দিনের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসুজ্জামান এ আদেশ দেন।

এ বিষয়ে গিয়াসউদ্দিনের আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, আড়াইহাজারে যে মামলাটি দায়ের করা হয়েছে তা গায়েবি মামলা। গিয়াসউদ্দিন আড়াইহাজারে ছিলেন না। তার বিরুদ্ধে বানোয়াট মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।

এর আগে কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে গিয়াসউদ্দিনকে আদালতে হাজির করা হয়েছে। এ সময় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা গিয়াসউদ্দিনের মুক্তির দাবিতে আদালত চত্বরে স্লোগান দিতে থাকে।

প্রসঙ্গত, ২০২০ সালের ২ নভেম্বর বিএনপির সাবেক সংসদ সদস্য গিয়াসউদ্দিনকে তার সম্পদের হিসাব চেয়ে দুদক চিঠি দেন। অনুসন্ধান বিবরণী যাচাই করে তার নামে ১৫ কোটি সাত লাখ ১৫ হাজার ৭৭৯ টাকার স্থাবর সম্পদ ও ৫ কোটি ৮৮ লাখ ৭০ হাজার ৩১৮ টাকা অস্থাবর সম্পদসহ মোট ২০ কোটি ৯৫ লাখ ৮৬ হাজার ৯৭ টাকার সম্পদ পাওয়া যায়।

এই সম্পদ বিবরণী যাচাই-বাছাই করে তার নামে ১ কোটি ৪১ লাখ ৮৬ হাজার ৯৩১ টাকার অবৈধ সম্পদ পাওয়ার কথা বলা হয় মামলায়। সেই মামলায় তিনি ১২ মে থেকে কারাগারে রয়েছেন।

ইএইচ