শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে রাঙামাটিতে সভা

রাঙামাটি প্রতিনিধি প্রকাশিত: মে ১৭, ২০২৪, ০৬:০৫ পিএম
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে রাঙামাটিতে সভা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে রাঙামাটিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটি জেলা আওয়ামী লীগের উদ্যোগে শুক্রবার সকাল সাড়ে ১০টায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা।

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বৃষ কেতু চাকমার সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো. শাওয়াল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর,  আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ঝিনুক ত্রিপুরা, শিক্ষা ও মানবকল্যাণ সম্পাদক মো. সাইফুল আলম সাইদুল, জেলা আওয়ামী লীগ সদস্য ওয়াশিংটন চাকমা, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি দীপক চাকমা, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক উদয় শংকর চাকমা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান, জেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি মনসুর আহম্মেদ মান্না, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক লেখিকা চাকমা, জেলা ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা প্রমুখ।

আলোচনা সভা শেষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় অংশ নেয়া শিশু কিশোরদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং পরে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

ইএইচ