খাগড়াছড়িতে নির্বাচনি ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

পার্বত্যাঞ্চল প্রতিনিধি প্রকাশিত: মে ২০, ২০২৪, ০২:১৭ পিএম
খাগড়াছড়িতে নির্বাচনি ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে আগামীকাল জেলার খাগড়াছড়ি সদর, দীঘিনালা, পানছড়ি উপজেলা পরিষদ নির্বাচনকে অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ করার লক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন ও আইনশৃঙ্খলা নিশ্চিতকরণ সংক্রান্ত নির্বাচনি ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০টার দিকে খাগড়াছড়ি জেলার অফিসার্স ক্লাবে জেলা পুলিশ আয়োজনে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে জেলার তিন উপজেলায় নির্বাচনি দায়িত্বে নিয়োজিত পুলিশ, র‍্যাব ও আনসার সদস্যদের উদ্দেশ্যে নির্বাচন সংক্রান্ত ব্রিফিং প্রদান করেন খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম।

এ ছাড়াও দীঘিনালা থানা ও পানছড়ি থানা প্রাঙ্গণে উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ উপলক্ষ্যে আইনশৃঙ্খলা সংক্রান্ত ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

এ সময় ব্রিফিং প্যারেডে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মাহমুদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো. জসীম উদ্দিন পিপিএম, খাগড়াছড়ি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. তফিকুল আলম, সহকারী পুলিশ সুপার মুমিদ রায়হান, সদর থানার অফিসার ইনচার্জ মো. তানভীর হোসেনসহ পুলিশ, র‍্যাব ও আনসারসহ বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা এবং নির্বাচন ডিউটিতে মোতায়েনকৃত ফোর্সের সদস্যরা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) বলেন, নির্বাচন সংক্রান্ত ইতোমধ্যে নির্বাচন কমিশন, জননিরাপত্তা মন্ত্রণালয়, পুলিশ হেডকোয়াটার্স, জেলা বিশেষ শাখা কর্তৃত্ব জারীকৃত বিধিবিধান, পরিপত্র, আদেশ যথাযথভাবে মেনে চলতে হবে। আমাদের লক্ষ্য হচ্ছে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেওয়া। নির্বাচনে নিয়োজিত প্রত্যেক পুলিশ সদস্যকে শতভাগ পেশাদারিত্বের সঙ্গে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে। পুলিশ বাহিনীর প্রতিটি সদস্য প্রতিটি নির্বাচনি কেন্দ্রে নিরাপত্তা ও সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। সবাই মিলে উৎসবমুখর পরিবেশে একটি চমৎকার নির্বাচন উপহার দেয়ার জন্য বাংলাদেশ পুলিশ বাহিনীর প্রতিটি সদস্য প্রস্তুত।

ইএইচ