কালিহাতীতে আইনশৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনি ব্রিফিং অনুষ্ঠিত

কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি প্রকাশিত: মে ২০, ২০২৪, ০৬:৫৮ পিএম
কালিহাতীতে আইনশৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনি ব্রিফিং অনুষ্ঠিত

টাঙ্গাইলের কালিহাতীতে আইনশৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনি ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে আগামীকাল টাঙ্গাইল জেলার বেশ কয়েকটি উপজেলা ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এরই ধারাবাহিকতায় কালিহাতী উপজেলা পরিষদ নির্বাচনকে অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ করার লক্ষ্যে নির্বাচনকালীন দায়িত্ব পালন ও আইনশৃঙ্খলা নিশ্চিতকরণ সংক্রান্ত নির্বাচনি ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে কালিহাতী থানার আয়োজনে থানা প্রাঙ্গণে নির্বাচনি দায়িত্বে নিয়োজিত পুলিশ ও আনসার সদস্যদের উদ্দেশ্যে নির্বাচন সংক্রান্ত ব্রিফিং প্রদান করেন টাঙ্গাইলের সহকারী পুলিশ সুপার (মধুপুর সার্কেল) ফারহানা আফরোজ জেমি।

আইনশৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনি ব্রিফিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- টাঙ্গাইল জেলা ট্রাফিকের অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান রাসেল, কালিহাতী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুল ফারুকসহ অন্যান্য পুলিশ অফিসার, আনসারসহ বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা এবং নির্বাচন ডিউটিতে মোতায়েনকৃত ফোর্সের সদস্যরা।

নির্বাচনি ব্রিফিং অনুষ্ঠানে সহকারী পুলিশ সুপার (মধুপুর সার্কেল)  ফারহানা আফরোজ জেমি বলেন, নির্বাচন সংক্রান্ত বিষয়ে ইতোমধ্যে নির্বাচন কমিশন, জননিরাপত্তা শাখা, পুলিশ হেডকোয়াটার্স, জেলা বিশেষ শাখা কর্তৃক জারিকৃত বিধিবিধান, পরিপত্র, আদেশ যথাযথভাবে মেনে চলতে হবে। আমাদের লক্ষ্য হচ্ছে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেওয়া। নির্বাচনে নিয়োজিত প্রত্যেক পুলিশ সদস্যকে শতভাগ পেশাদারিত্বের সঙ্গে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে। পুলিশ বাহিনীর প্রতিটি সদস্য প্রতিটি নির্বাচনি কেন্দ্রে নিরাপত্তা ও সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

তিনি আরও বলেন, সবাই মিলে উৎসবমুখর পরিবেশে একটি চমৎকার নির্বাচন উপহার দেয়ার জন্য বাংলাদেশ পুলিশ বাহিনীর প্রতিটি সদস্য প্রস্তুত।

উল্লেখ্য, কালিহাতী উপজেলার ১১৫টি ভোটকেন্দ্রের জন্য মোট ১৫টি মোবাইল টিম নির্বাচন ডিউটিতে নিরাপত্তার কাজে নিয়োজিত থাকবে। এসব মোবাইল টিম ২০ মে থেকে ২২ মে পর্যন্ত নির্বাচনি দায়িত্বে নিয়োজিত থাকবেন।

ইএইচ