‘সকল জনপ্রতিনিধিকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’

মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি প্রকাশিত: মে ২৫, ২০২৪, ০৭:০০ পিএম
‘সকল জনপ্রতিনিধিকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’

ময়মনসিংহ-৫ আসনের সংসদ সদস্য কৃষিবিদ মো. নজরুল ইসলাম বলেছেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমাদেরকেও সেই লক্ষ নিয়েই কাজ করে যেতে হবে। প্রধানমন্ত্রীর লক্ষ বাস্তবায়নে দেশের প্রত্যেক এলাকায় উন্নয়ন কার্যক্রম চালিয়ে যেতে হবে। সেজন্য জাতীয় সংসদ এবং স্থানীয় সরকারের প্রত্যেক স্তরের জনপ্রতিনিধিদের পারস্পরিক সমন্বয়ের মাধ্যমে ঐক্যবদ্ধ হয়ে এলাকার উন্নয়ন কাজ করে যেতে হবে।

তিনি তার নিজ নির্বাচনি এলাকা ময়মনসিংহের মুক্তাগাছায় সকলস্তরের জনপ্রতিনিধিদের সঙ্গে নিয়ে সৌহার্দ্যপূর্ণ পরিবেশে প্রধানমন্ত্রীর লক্ষ বাস্তবায়নে উন্নয়ন কাজ করে যেতে চান বলে বন্তব্য করেন।

তিনি বলেন, বিশেষ করে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ১০টি ইউনিয়নের চেয়ারম্যানদের সঙ্গে নিয়ে তিনি নানামুখী উন্নয়ন কাজ বাস্তবায়নের মাধ্যমে মুক্তাগাছাকে দেশের একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। সেজন্য সকলের সহযোগিতা প্রয়োজন।

শনিবার দুপুরে স্থানীয় জেলা পরিষদ ডাকবাংলোতে বিভিন্ন ইউপি চেয়ারম্যানদের সঙ্গে নিয়ে মুক্তাগাছা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানানো শেষে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এ সময় দুল্লা ইউপি চেয়ারম্যান মো. হুসেন আলী হুসি, বড়গ্রাম ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জাহান আলী সরকার, বাঁশাটী ইউপি চেয়ারম্যান উজ্জ্বল চন্দ্র চন্দ, মানকোন ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম তারা, ঘোগা ইউপি চেয়ারম্যান মো. শরীফ আহমেদ, দাওগাঁও ইউপি চেয়ারম্যান খন্দকার জামাল উদ্দিন বাদশা, কাশিমপুর ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন তালুকদার ও খেরুয়াজানী ইউপি চেয়ারম্যান মো. হারুন অর রশীদ মতবিনিময়ে অংশ নেন।

এ সময় ইউপি চেয়ারম্যানরা নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

ইএইচ