ঈশ্বরগঞ্জে আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি প্রকাশিত: মে ৩১, ২০২৪, ০৩:৫১ পিএম
ঈশ্বরগঞ্জে আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দৈনিক আমার সংবাদের সাহসিকতার এক যুগ ও বর্ষপূর্তি উদযাপিত হয়েছে।

শুক্রবার ঈশ্বরগঞ্জ উপজেলা প্রেসক্লাব প্রাঙ্গণে পত্রিকাটির বর্ষপূর্তি উদযাপন করা হয়।

এতে দৈনিক আমার সংবাদের ঈশ্বরগঞ্জ উপজেলা মো. শফিউল্লাহ সুমনের আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফেরদৌস কোরাইশী টিটু, সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান, দৈনিক কালের কণ্ঠের আঞ্চলিক প্রতিনিধি আলম ফরাজি, ঈশ্বরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও আজকের পত্রিকা প্রতিনিধি মহিউদ্দিন রানা, সাধারণ সম্পাদক ও দেশ রূপান্তরের প্রতিনিধি মো. এহছানুল হক।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, মো. জাহিদ হাসান ( মানবকণ্ঠ), মো. রেজাউল করিম রাজু (বাংলাদেশ বুলেটিন), মো. আরিফুল হক (খোলাকাগজ), মো. ইসহাক মিয়া (আলোকিত বাংলাদেশ) , মো. রাকিবুল ইসলাম শুভ (কালবেলা), মো. শাহ আলম (আমার বার্তা)।

আলোচনা সভায় বক্তারা বলেন- সাহসিকতার সাথে সংবাদ প্রকাশের মাধ্যমে আমার সংবাদ ১ যুগে পদার্পণ করেছে। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য পত্রিকাটি ইতোমধ্যে বিভাগীয় শহর, জেলা, উপজেলা পর্যায়ের পাঠক, শুভানুধ্যায়ীদের কাছে ব্যাপক সুনাম কুঁড়িয়েছে। সুনামের এই ধারাবাহিকতা অব্যাহত রেখে পত্রিকাটি এগিয়ে যাবে বহুদূর এমনটিই প্রত্যাশা।

ইএইচ