দেলদুয়ার উপজেলা পরিষদের নবনির্বাচিতদের সঙ্গে বাণিজ্য প্রতিমন্ত্রীর মতবিনিময়

দেলদুয়ার (টাঙ্গাইল) প্রতিনিধি প্রকাশিত: মে ৩১, ২০২৪, ০৫:০৭ পিএম
দেলদুয়ার উপজেলা পরিষদের নবনির্বাচিতদের সঙ্গে বাণিজ্য প্রতিমন্ত্রীর মতবিনিময়

সদ্য সমাপ্ত তৃতীয় ধাপের ৬ষ্ঠ দেলদুয়ার উপজেলা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের অভিনন্দন জ্ঞাপন ও তাদের সাথে মতবিনিময় করেছেন বাণিজ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব আহসানুল ইসলাম টিটু (এমপি)।

শুক্রবার দেলদুয়ারে তার অস্থায়ী বাসভবনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি দেলদুয়ার উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান (পুরুষ), ভাইসচেয়ারম্যানকে (মহিলা) অভিনন্দন জানিয়ে উপস্থিত সকলের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, উপজেলা পরিষদের সম্মানিত দায়িত্বপ্রাপ্ত নেতা হিসেবে সকল চেয়ারম্যানদের সাথে নিয়ে দেলদুয়ারটাকে একটা উন্নয়নের রোল মডেল করা। আমার তরফ থেকে উপজেলা পরিষদের উপদেষ্টা ও এমপি হিসেবে যতটুকু করা সম্ভব আমি চেষ্টা করব তারচেয়ে বেশি করার জন্য।

এ সময় তিনি দেলদুয়ারকে পৌরসভা করার প্রক্রিয়া বিষয়টিও উল্লেখ করেন।

এ সময় মন্ত্রী দলকে আরও সুসংঘটিত করার স্বার্থে জেলা আ.লীগের নেতৃবৃন্দদের সাথে আলোচনা করে উপজেলা আ.লীগের সভাপতির নেতৃত্বে পর্যায়ক্রমে ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠনের কথা উল্লেখ করেন তিনি।

পাশাপাশি জেলা আ.লীগের সভাপতি সম্পাদকের বরাত দিয়ে তাদের সাথে কথা বলে দেলদুয়ার উপজেলা আ.লীগকে পুনর্গঠনের বিষয়টিও উল্লেখ করেন।

ইএইচ