চুয়াডাঙ্গায় কবিরাজের গলাকাটা লাশ উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি প্রকাশিত: জুন ১, ২০২৪, ০৮:১২ পিএম
চুয়াডাঙ্গায় কবিরাজের গলাকাটা লাশ উদ্ধার

চুয়াডাঙ্গা জেলা সদরের শংকরচন্দ্র ইউনিয়নের কালীভান্ডারদহ পিরতলী মাঠ থেকে আব্দুর রাজ্জাক ওরফে রাজাই আলী (৪৮) নামের এক কবিরাজের গলাকাটা লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

নিহত কবিরাজ আব্দুর রাজ্জাক ওরফে রাজাই আলী চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নের সুবদিয়া গ্রামে কাচারীপাড়ার মরহুম দেশের আলীর ছেলে। তিনি কবিরাজি পেশায় যুক্ত ছিলেন। পাশাপাশি চাষাবাদ করতেন বলে জানা যায়।

শনিবার সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটির সুরতহাল প্রতিবেদন তৈরির পর দুপুরে উদ্ধার করে।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ শেখ সেকেন্দার আলী বলেন, শুক্রবার দিনগত রাতে কোন এক সময় কবিরাজ আব্দুর রাজ্জাক ওরফে রাজাই আলীকে কে বা কারা ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে কালীভান্ডারদহ পিরতলী মাঠের পাশে ফেলে রেখে যায়।

স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের পরিচয় শনাক্ত করে। শনাক্তের পর জানা যায়, নিহতের বাড়ি চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নের সুবদিয়া গ্রামে। তিনি পেশায় একজন কবিরাজ ছিলেন এবং চাষাবাদ করতেন।

পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ হত্যাকাণ্ডের ব্যাপারে নিহত কবিরাজ আব্দুর রাজ্জাক ওরফে রাজাই আলীর ভাইয়ের ছেলে সানোয়ার হোসেন বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

ইএইচ