জীবনের নিরাপত্তা চেয়ে মহেশপুর আ’লীগ সভাপতির থানায় জিডি

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি প্রকাশিত: জুন ৩, ২০২৪, ০৮:৩৫ পিএম
জীবনের নিরাপত্তা চেয়ে মহেশপুর আ’লীগ সভাপতির থানায় জিডি

জীবনের নিরাপত্তা চেয়ে ঝিনাইদহের মহেশপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও দৈনিক আমাদের সময় পত্রিকার জেলা প্রতিনিধি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

সোমবার (৩ জুন) দুপুরের দিকে এ তথ্য নিশ্চিত করে মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মাহবুবুর রহমান জানান, পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে। তদন্ত সাপেক্ষে দোষী ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ‍‍`

মহেশপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ থানার ডায়েরিতে (জিডি) উল্লেখ করেছেন, ‍‍`সোমবার সকাল ৯.১৭ মিনিটে তার ব্যবহৃত মোবাইল ফোনে দুটো অপরিচিত নাম্বার থেকে কল আসে।

মোবাইল রিসিভ করলে অপর প্রান্ত থেকে বলা হয়, জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি শফিকুল আজম খাঁন চঞ্চলের ট্রাক মার্কায় ভোট করেছি বলে আমি পচে গেছি নাকি। আজমপুর ইউনিয়ন নিয়ে তোকে যেন মাথা ঘামাতে না দেখি। এরপরেও মাথা ঘামালে তোকে সাইজ করে দিব। কথাটা মনে রাখিস। তোর ইন্ধোনে আমার বালি সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওন জব্দ করে নিলামে দিয়েছে। তাই তোর সাথে আমার বোঝা পাড়া আছে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ জানান, সদ্য সমাপ্ত সংসদ নির্বাচনে আমি প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত অনুযায়ী নৌকা প্রতীকের প্রার্থী সালাউদ্দিন মিয়াজীর পক্ষে ভোট করেছি এবং তিনি বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছেন। সকালে আমার মোবাইলে কল করে এধরনের কথা বলায় আমি আমার জীবন নিয়ে শঙ্কার মধ্যে রয়েছি। মহেশপুর থানার সাধারণ ডাইরি (জিডি) নং- ৯৯।

আরএস