শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় কারখানার কর্মচারী ও শিশু নিহত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি প্রকাশিত: জুন ৯, ২০২৪, ০৭:৩২ পিএম
শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় কারখানার কর্মচারী ও শিশু নিহত

গাজীপুরের শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় কারখানার কর্মচারী ও শিশু নিহত হয়েছে।

রোববার সকালে এবং দুপুরে উপজেলার বরমা চৌরাস্তা এবং পৌরসভা ভাংনাহাটি (সিআরসি কারখানার) সামনে এ দুর্ঘটনা ঘটে। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল আল মামুন বিষয়টি নিশ্চিত করেন।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল আল মামুন স্থানীয় প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জানান, নুরুল ইসলাম নিজ বাড়ি থেকে বাইসাইকেলযোগে সকালে কর্মস্থল বরমীর কায়েতপাড়া এলাকায় মেঘনা গ্রুপের কারখানায় যাচ্ছিলেন। বরামা চৌরাস্তা পৌঁছলে পেছন থেকে ড্রাম ট্রাকের ধাক্কায় নুরুল ইসলাম আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সাবিনা আক্তার বলেন, দুর্ঘটনায় আহত নুরুল ইসলামকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে।

অপরদিকে, শিশু তরিকুল ইসলাম (৮) দুপুরে শ্রীপুর-মাওনা সড়ক পার হচ্ছিলেন। এ সময় শ্রীপুর পৌরসভা ভাংনাহাটি (সিআরসি কারখানার) সামনে দ্রুতগতির অজ্ঞাত ট্রাক শিশুকে ধাক্কা দিয়ে দিয়ে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তরিকুলকে মৃত ঘোষণা করেন।

ইএইচ