কলাপাড়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি প্রকাশিত: জুন ৯, ২০২৪, ০৭:৪৩ পিএম
কলাপাড়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার

পটুয়াখালীর কলাপাড়ায় শ্বশুরবাড়ি থেকে আমেনা খাতুন (২০) নামের ৭ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের সুলতানগঞ্জ গ্রামে এ ঘটনাটি ঘটেছে। তিনি উপজেলার ধুলাসার ইউনিয়নের পূর্ব ধুলাসার গ্রামের বাসিন্দা নুরু ফরাজীর মেয়ে। এ ঘটনায় নিহতের স্বামী শাকিব মৃধাকে আটক করেছে পুলিশ।

কলাপাড়া থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত দুই বছর পূর্বে নীলগঞ্জের সুলতানগঞ্জ গ্রামের বাসিন্দা মোশারফ মৃধার ছেলে সাকিব মৃধার সাথে আমিনা খাতুনের পারিবারিকভাবে বিবাহ হয়। এরপর তাদের মধ্যে দ্বন্দ্ব ও পারিবারিক কলহের সৃষ্টি হয়।

নিহতের ভগ্নিপতি আখির হোসেন বলেন, গতকাল রাত ১২টার দিকে তিনি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখেন ঘরের সাথে আমেনার গলায় ফাঁস লাগানো। তবে তার পা মাটিতে হেলানো অবস্থায় ছিল। এরপর আমিনার বাবাকে খবর দেন তিনি। তারপর তারাও এসে আমেনাকে একই অবস্থায় দেখতে পায়। পরে পুলিশ গিয়ে রাত তিনটার দিকে লাশ উদ্ধার করে। তবে এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে নিহতের স্বজনরা জানিয়েছেন।

কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আহমেদ জানান, গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী শাকিবকে আটক করা হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে বলা যাবে।

ইএইচ