কুমারখালীতে চুরি যাওয়া শিশুর লাশ মিললো বিলে

কুষ্টিয়া প্রতিনিধি: প্রকাশিত: জুন ১৩, ২০২৪, ১২:১৯ পিএম
কুমারখালীতে চুরি যাওয়া শিশুর লাশ মিললো বিলে

কুষ্টিয়ার কুমারখালীতে মায়ের সঙ্গে নানাবাড়িতে বেড়াতে গিয়ে চুরি হওয়ায় ইসরাফিল নামে আড়াই মাস বয়সী শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১২ জুন) সন্ধ্যার আগে  উপজেলার বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়া এলাকার বিল থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। নিহত ওই শিশুর বাড়ি কুমারখালি উপজেলার চাঁদপুর ইউনিয়নের গোবরা আনন্দপুরে। সে একই এলাকার জিয়াউর রহমানের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (১০ জুন)মায়ের সঙ্গে উপজেলার বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়া গ্রামে নানার বাড়িতে বেড়াতে গিয়েছিল ইসরাফিল। রাতে খাবারের পর তাঁর মায়ের সঙ্গে ছেলে ইসরাফিলকে নিয়ে ঘুমিয়ে পড়েন তিনি। রাত ১০টার দিকে হঠাৎ ঘুম ভেঙে গেলে দেখতে পান তাঁর পাশে ইসরাফিল নেই। একপাশে টিন ও একপাশে বেড়া দেওয়া ঘরের দরজার খিল শোয়ার সময়ই খোলায় ছিল। তাৎক্ষণিক বাড়ির সবাই আশপাশে খোঁজাখুঁজি করেও ছেলের সন্ধান পাননি। পরে সকালে বিষয়টি থানা-পুলিশকে জানানো হয়। এসময় মা-বাবা দুজনই কান্নায় ভেঙে পড়েন। বুধবার সন্ধ্যায় বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়া এলাকার একটি বিল থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। 

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম বলেন, নিহত ওই শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়টি খতিয়ে দেখে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিআরইউ