ফেনীতে ঈদের দিন পৃথক স্থান থেকে ৪ লাশ উদ্ধার

এস এম ইউসুফ আলী, ফেনী প্রকাশিত: জুন ১৮, ২০২৪, ০৯:২০ পিএম
ফেনীতে ঈদের দিন পৃথক স্থান থেকে ৪ লাশ উদ্ধার

ফেনীতে ঈদের দিন পৃথক স্থান থেকে ৪টি লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার শহরের মাস্টারপাড়া, এসএসকে সড়ক, চাড়িপুর ও শর্শদি থেকে লাশ ৪টি উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও সংশ্লিষ্ট বিভিন্ন সূত্রে জানা যায়, ঈদের দিন বিকfলে ফেনী শহরের মাস্টারপাড়া এলাকায় ডোবা থেকে অজ্ঞাতপরিচয়ের এক শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে জানা যায়, উদ্ধার হওয়া লাশটি শহরের বয়োবৃদ্ধ ভিক্ষুক সিরাজুল হকের ৮ বছর বয়সী বাকপ্রতিবন্ধী নাতি সাগর চৌধুরীর। গত ৫ দিন ধরে শিশুটি নিখোঁজ ছিল।

পিতা-মাতাহারা এতিম ছেলেটি নিয়ে বৃদ্ধ সিরাজুল হক দীর্ঘদিন ধরে শহরের দাউদপুল ব্রিজ এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন।

অপরদিকে ফেনী শহরতলীর চাড়িপুর এলাকা থেকে শিরিনা আক্তার (১৯) নামে এক গৃহবধূ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিরিন বাগেরহাট জেলার মোড়লগঞ্জের অলিউর রহমানের স্ত্রী। তিনি ‘আত্মহত্যা’ করেছেন বলে জানা গেছে।

এ ছাড়া সোমবার রাতে জেলার সদর উপজেলার শর্শদী ইউনিয়নের জাহানপুর এলাকায় সাইফুল ইসলাম (২১) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়। গ্রামবাসীদের তথ্যমতে ওই যুবক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়। সে ওই এলাকার নিজাম উদ্দিনের ছেলে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে বলে জানা গেছে।

অন্যদিকে, শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কস্থ ফেনী সরকারি জিয়া মহিলা কলেজ সংলগ্ন ড্রেন থেকে অজ্ঞাত পরিচয়ে এক নারীর লাশ উদ্ধার করা হয়।

এসব বিষয়ে জানতে চাইলে ফেনী মডেল থানার পরিদর্শক (অপারেশন) মো. সফিকুল ইসলাম ঘটনার দিন জানান, উদ্ধারকৃত ৪টি মরদেহগুলো ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ইএইচ