শরীয়তপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি: প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ০২:০৪ পিএম
শরীয়তপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

শরীয়তপুর সদর উপজেলায় নিজের বসতঘরে রাজমিস্ত্রীর কাজ করছিলেন ইয়ামিন ঢালী (৩০)। এসময় অসতর্কতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে।

বুধবার (১৯ জুন) বেলা ১১ টার দিকে শরীয়তপুর সদর উপজেলার বিলাশখান এলাকার খেলসি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইয়ামিন ঢালী (৩০) খেলসি গ্রামের আব্দুল জলিল ঢালীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল থেকে নিজের ঘরে রাজমিস্ত্রীর কাজ করছিলেন ইয়ামিন ঢালী। রাজমিস্ত্রীর কাজ করতে গিয়ে তার পুরো শরীর পানিতে ভিজে গিয়েছিল। ভেজা শরীরে অসর্তকতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে ইয়ামিন ঢালী। বিষয়টি টের পেয়ে পরিবারের লোকজনের ডাক-চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই আলী ঢালী বলেন, ইয়ামিন নিজের বিল্ডিং ঘরের অসম্পূর্ণ থাকা কাজ করছিল। যাকে রাজমিস্ত্রীদের ভাষায় বলে আস্তর করা। আস্তর করতে গিয়ে অসর্তকতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায় সে৷ একটু সতর্ক হয়ে কাজ করলে ভাইকে হারাতে হতো না আমাদের।

বিষয়টি নিয়ে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহাম্মেদ বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু সংবাদ পেয়েছি। এঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিআরইউ