শ্যামনগরে বজ্রপাতে শিশুসহ দু’জনের মৃত্যু

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি: প্রকাশিত: জুন ২০, ২০২৪, ০৬:০৭ পিএম
শ্যামনগরে বজ্রপাতে শিশুসহ দু’জনের মৃত্যু

সাতক্ষীরার শ্যামনগরে বজ্রপাতে এক শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন। তার অবস্থা আশঙ্কাজনক।

মারা যাওয়া দুজন হলেন, খুলনার কয়রার দক্ষিণ বেদকাশি ইউনিয়নের ঘড়িলাল গ্রামের বাসিন্দা মোহাম্মাদ গাজীর ছেলে এনায়েত (৩৭) এবং একই গ্রামের বাসিন্দা আল আমিনের ছেলে নাজমুল (১১)।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঈদ উপলক্ষ্যে শ্যামনগরের পদ্মপুকুর ইউনিয়নের গড়পদ্মপুকুর এলাকায় বেড়াতে এসেছিলেন তারা। সেখান থেকে চারজন মোটরসাইকেল যোগে গাবুরা ইউনিয়নের পার্শ্বেমারী খেয়াঘাট হয়ে কয়রার উদ্দেশ্যে রওনা দিলে ২০ জুন ২০২৪ তারিখ দুপুর ১টার দিকে গাবুরার গাগড়ামারী ও নেবুবুনিয়া ৩নং এলাকায় বৃষ্টি শুরু হয়। এ সময় তারা একটি মৎস্য ঘেরের বাসায় আশ্রয় নিলে আকস্মিক বজ্রপাতে এনায়েত ও নাজমুলের ঘটনাস্থলেই মৃত্যু হয়।

এ ছাড়া নিহত নাজমুলের নানা মুছা গাজীর শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। পরে স্বজনেরা তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

খবর পেয়ে নিহতদের স্বজনেরা তাঁদের লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে গেছে। খবর পেয়ে নিহতদের স্বজনেরা তাঁদের লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে গেছে।

গাবুরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জি.এম মাসুদুল আলম বলেন, বজ্রপাতে শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। আহত অবস্থায় নিহত শিশুটির নানা মুছা গাজী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বিআরইউ