মধুপুরে দুটি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে আহত ৬

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০৯:০৫ পিএম
মধুপুরে দুটি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে আহত ৬

টাঙ্গাইলের মধুপুরে ব্যাটারিচালিত দুটি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ৬ জন আহত হয়েছেন।

শনিবার বিকাল ৫ টার দিকে এ ঘটনাটি ঘটেছে।

টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের মধুপুর পৌরশহরের মালাউড়ি নামক স্থানে এ দুর্ঘটনায় আহত হয়েছেন ৬ জন।

মধুপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বোরহান আলী জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। আহতদেরকে উদ্ধার করে আমাদের গাড়িযোগে মধুপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হয়।

মধুপুর থানা সূত্রে জানা যায়, বিকাল ৫টার দিকে মধুপুর থেকে যাত্রী বহনকারী একটি অটোরিক্সা গোপালপুর যাওয়ার সময় এবং গোপালপুর থেকে মধুপুরগামী একটি অটোরিক্সা মধুপুর আসার পথে মুখোমুখি সংঘর্ষ হয়।

আহতদের হাসপাতালে আনার পরে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযানে অংশ নেই। আহতেদেরকে মধুপুর হাসপাতালে ও ময়মনসিংহ হাসপাতালে পাঠানো হয়েছে। একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন- ঘাটাইল উপজেলার কান্দীপুর গ্রামের বাহাদুর (৫০), গোপালপুর উপজেলার লাবিব (৬), ঘাটাইল উপজেলার কান্দীপুর গ্রামের ঋশিদ (২০), ঘাটাইল উপজেলার কান্দীপুর গ্রামের মেয়ে আনিকা (১৫), মধুপুর উপজেলার আলোকদিয়া ইউনিয়নের লাউফুলা গ্রামের মো. ফজলুল হক (৪৫), মধুপুর উপজেলা মির্জাবাড়ী ইউনিয়নের ফাজিলপুর গ্রামের মুক্তা( ৬)।

উল্লেখ্য, শুক্রবার সকাল ৯ টায় একই স্থানে মাহিন্দ্রা ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ দুইজন নিহত ও ৮ জন আহত হয়েছেন।

ইএইচ