বাগাতিপাড়ায় স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী গ্রেপ্তার

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি প্রকাশিত: জুন ২৮, ২০২৪, ০৭:৫৮ পিএম
বাগাতিপাড়ায় স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী গ্রেপ্তার

নাটোরের বাগাতিপাড়ায় ৪র্থ স্ত্রী ৪৫ বছর বয়সী সুফিয়া বেগমকে গলা কেটে হত্যার পর ৮ বছর বয়সী শিশু কন্যা আসমানিকে নিয়ে পলাতক স্বামী আসমত আলীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি দল।

শুক্রবার দুপুরে সিরাজগঞ্জের চলনবিল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন বাগাতিপাড়া থানার ওসি নান্নু খান।

এর আগে শুক্রবার সকালে বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের হাপানিয়া গ্রামে সুফিয়া বেগমের নিজ শয়ন ঘরের মেঝেতে তার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। নিহত স্ত্রী সুফিয়া বেগম জামনগর পশ্চিমপাড়া মৃত সবেদ মালের মেয়ে। অভিযুক্ত স্বামী আসমত আলী ওই একই ইউনিয়নের হাপানিয়া গ্রামের মৃত আতাহার আলীর ছেলে। সে পেশায় একজন চোর বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নান্নু খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার সকালে আসমত আলী প্রতিবেশী এক যুবককে মোবাইল ফোনে কল করে তার বাড়িতে কি হয়েছে কেউ ফোন রিসিভ করছে না কেন তা দেখতে বলেন। এরপর সেই যুবক আসমত আলীর বাড়িতে গেলে ঘরের মধ্যে সুফিয়া বেগমের গলাকাটা রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী ও পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আসমত আলী কোন কাজ না করে বিভিন্ন স্থানে চুরি ও বিয়ে করে বেড়াতো এসব নিয়ে তাদের মধ্যেকার কলহ থেকে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে।

এ ঘটনায় নিহতের ছোট ভাই কোরবান আলী মাল বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

ওসি আরও জানান, শুক্রবার দুপুরে শিশু কন্যাকে উদ্ধারসহ পলাতক স্বামী আসমত আলীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি দল।

ইএইচ