খাগড়াছড়ির দুটি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন

পার্বত্যাঞ্চল প্রতিনিধি প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ১০:৪৩ পিএম
খাগড়াছড়ির দুটি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়াধীন জাতীয় ক্রীড়া পরিষদের বাস্তবায়নে খাগড়াছড়ি জেলার দুটি উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে।

শনিবার খাগড়াছড়ি সদর এবং দীঘিনালা উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) বিশেষ অতিথির বক্তব্যে বলেন, দেশের তৃণমূল পর্যায় থেকে খেলোয়াড় তুলে আনাসহ খেলাধুলার মানোন্নয়নে এই স্টেডিয়াম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় দেশের প্রতিটি উপজেলায় নতুন প্রজন্মকে ক্রীড়াক্ষেত্রে আরও বেশি আগ্রহী করে গড়ে তুলতে প্রতিটি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করা হচ্ছে জানিয়ে তিনি বলেন, তরুণ প্রজন্মকে মাদক থেকে রক্ষা করতে হলে খেলাধুলার বিকল্প নেই। এখানে সবাই খেলতে পারবে, অনুশীলন করতে পারবে। এসব স্টেডিয়াম খেলাধুলায় অনেক উপকারে আসবে।

এ সময় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়েন যুগ্ন সচিব (পরিকল্পনা) কাজী মোখলেছুর রহমান, খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান, খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম বার, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপসচিব মাহাবুব মোরশেদ সোহেল, খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. দিদারুল আলমসহ জেলা পুলিশ ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইএইচ