কুষ্টিয়ার মিরপুরে ৬ দিন ধরে নিখোঁজ একমাত্র ছেলে, পাগলপ্রায় বাবা-মা

মিরপুর (কুষ্টিয়া) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৩, ২০২৪, ০৩:০২ পিএম
কুষ্টিয়ার মিরপুরে ৬ দিন ধরে নিখোঁজ একমাত্র ছেলে, পাগলপ্রায় বাবা-মা

কৃষক আবু সিদ্দিক ও শেফালি খাতুন দম্পতির একমাত্র ছেলে শিপন আলী। ১৮ বছর বয়সী একমাত্র ছেলেকে খুব কষ্টে মানুষ করছিলেন এই কৃষক দম্পতি। ছেলেকে নিয়ে ডাক্তার দেখাতে কুষ্টিয়ায় (২৭ জুন) এসে হারিয়ে যায় শিপন আলী।

তাকে হারিয়ে পাগলপ্রায় হয়ে পড়েছে বাবা আবু সিদ্দিক ও মা শেফালি খাতুন। কুষ্টিয়া শহর তন্ন তন্ন করে খুঁজেও কোথায় পায়নি একমাত্র ছেলেকে। পরে কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন বাবা আবু সিদ্দিক। তবে ৫ দিন অতিবাহিত হলেও ছেলের সন্ধান পাওয়া যায়নি।

আবু সিদ্দিকের বাড়ি কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের কচুবাড়ীয়া গ্রামের বাসিন্দা।

কুষ্টিয়া সদর থানার সাধারণ ডায়েরি (জিডি) সূত্রে জানা যায়, গত ২৭ জুন দুপুর দেড়টার সময় কুষ্টিয়া কোর্টপাড়া এলাকা থেকে নিখোঁজ হয় শিপন আলী। গায়ের রং শ্যামলা বর্ণের এবং উচ্চতা ৫ফিট, ওজন ৫০ কেজি। এ ব্যপারে কুষ্টিয়া মডেল থানার জিডি নং- ২১৩৭, তারিখ ২৯/০৬/২০২৪।

নিখোঁজ শিপনের পিতা আবু সিদ্দিক জানান, আমার ছেলেকে চিকিৎসার জন্য কুষ্টিয়ার সনো হাসপাতালে নিয়ে গিয়েছিলাম। সেখান থেকে বাড়ি ফেরার সময় হঠাৎ সে হারিয়ে যায়। পরে তাকে অনেক খোঁজাখুজি করেও এখনো তার কোন সন্ধান পায়নি।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। তবে এখনো তার কোন সন্ধান পাওয়া যায়নি। পুলিশ নিখোঁজ শিপনকে খুঁজতে চেষ্টা অব্যাহত রেখেছে।

ইএইচ