ফেনীতে বাসের চাপায় অটোরিকশার চালকসহ যাত্রী নিহত

দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি: প্রকাশিত: জুলাই ৫, ২০২৪, ১১:৪৩ এএম
ফেনীতে বাসের চাপায় অটোরিকশার চালকসহ যাত্রী নিহত

ফেনীর দাগনভূঞায় বাসের চাপায় ব্যাটারিচালিত অটোরিকশাচালক ও যাত্রী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৪ জুলাই) সন্ধ্যায় ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের বেকের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবুল কালাম উপজেলার জায়লস্কর ইউনিয়নের দক্ষিণ নেয়াজপুর এলাকার বাসিন্দা বলাগাত উল্লাহর ছেলে নুরুল হকও একই এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় বেকের বাজার এলাকার আবুল বাশার মার্কেটের সামনে নোয়াখালীগামী সুগন্ধা পরিবহনের একটি বাস অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী আবুল কালাম (৫০) মারা যান। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে চালক নুরুল হক (৫০) মৃত্যুর কোলে ঢলে পড়েন।

স্থানীয়রা জানায়, যাত্রী নিয়ে অটোরিকশাটি নেয়াজপুর এলাকায় যাচ্ছিলেন। ইউটার্ন পার হওয়ার আগেই আবুল বাশার মার্কেটের সামনে পৌঁছলে বাসটি চাপা দেয়।

মহিপাল হাইওয়ে থানার এসআই বেলাল হোসেন জানান, নিহত কালামের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে।

মহিপাল হাইওয়ে থানার ওসি মোস্তফা কামাল দুর্ঘটনায় দুইজন নিহতের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনার পর বাসচালক পালিয়ে যায়। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান।

বিআরইউ