ঘোড়াঘাটে ৬ বছরের শিশু ধর্ষণের অভিযোগে আসামি গ্রেফতার

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি: প্রকাশিত: জুলাই ৫, ২০২৪, ১২:৩৩ পিএম
ঘোড়াঘাটে ৬ বছরের শিশু ধর্ষণের অভিযোগে আসামি গ্রেফতার

দিনাজপুরের ঘোড়াঘাটে ৬ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে সাজু মিয়া (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (২ জুলাই) বিকেলে উপজেলার ১নং বুলাকীপুর ইউনিয়নের লোহারবন্দ-উত্তরপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। এতে শিশুটির প্রচুর রক্তক্ষরণ হওয়ায় পরিবারের লোকজন তাকে স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা শেষে রংপুর মেডিকেল কলেজে নিয়ে গিয়ে ভর্তি করে।

বৃহস্পতিবার (৪ জুলাই) রাতে শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। এর ১ ঘণ্টার মধ্যে অভিযান চালিয়ে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার যুবক লোহারবন্দ-উত্তরপাড়া গ্রামের সহির উদ্দীনের ছেলে সাজু মিয়া (২৫)। সে বিবাহিত এবং পেশায় কৃষিকাজ করে।

ভুক্তভোগী শিশুটির পরিবারের বরাদ দিয়ে থানা পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে শিশুটি তার বাবার কাছে টাকা নিয়ে বাড়ি থেকে খেলতে বের হয়। এর কিছুসময় পরে শিশুটি দৌড়িয়ে বাড়িতে আসে এবং জ্ঞান হারিয়ে পড়ে যায়। পরে পরিবারের লোকজন মাথায় পানি ঢেলে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করে। সেখানে জ্ঞান ফিরে আসার পর শিশুটি জানায় গ্রেপ্তার সাজু দোকানে সে খাবার কিনতে গিয়ে দোকান বন্ধ পায়। তখন বাড়ির ভেতর থেকে বাহিরে এসে শিশুটির হাত ধরে বাড়িতে নিয়ে যায় সাজু। পরে বাড়ির ভেতরে নিয়ে গিয়ে গলায় চাকু ঠেকিয়ে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, রাতে শিশুটির বাবা থানায় এজাহার দাখিল করে। তাৎক্ষণিক অভিযান চালিয়ে আমরা অভিযুক্তকে গ্রেপ্তার করি। শিশুটির মেডিকেল পরীক্ষার জন্য আমরা হাসপাতাল কর্তৃপক্ষ বরাবর চিঠি দেব। গ্রেফতারকৃত আসামিকে শুক্রবার দিনাজপুরের আদালতে পাঠানো হয়েছে।

বিআরইউ