রামপালে মামলা করায় প্রাণনাশের হুমকি: ভুক্তভোগীদের সংবাদ সম্মেলন

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৬, ২০২৪, ০৭:০০ পিএম
রামপালে মামলা করায় প্রাণনাশের হুমকি: ভুক্তভোগীদের সংবাদ সম্মেলন

বাগেরহাটের রামপালে জমি নিয়ে বিরোধে মারপিট করে টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় মামলা করে বিপাকে পড়েছেন ভুক্তভোগীরা। এ ঘটনায় নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগীর ছেলে রফিকুল ইসলাম।

শনিবার প্রেসক্লাব কার্যালয়ের সভাকক্ষে তিনি এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে তিনি জানান, উপজেলার ছোট নবাবপুর গ্রামে পিতা শামসুর রহমান ও মাতা আসমা বেগমকে মারপিট করে হাত-পা ভেঙে পঙ্গু করে দেন প্রতিপক্ষ বজলুর রহমান মোল্যা, বাবলুর রহমান মোল্যা, আশিকুজ্জামান, রাসেল মোল্লা, ওসমান মোল্লা, কাকলি বেগম, খাদিজা বেগম, শাওন শেখসহ অজ্ঞাত ৪-৫ জন। ওই সময় তারা গরু ক্রয়ের জন্যে পকেটে থাকা ১ লক্ষ ৮০ হাজার টাকা ছিনিয়ে নেয়। তাদের বিরুদ্ধে আমার মা আসমা বেগম বাদী হয়ে রামপাল থানায় মামলা করলে কিছু দিনের মধ্যে আইনের ফাঁক দিয়ে জামিনে বের হয়ে আসেন আসামিরা। তারা এসেই মামলার তুলে নিতে একের পর এক হুমকি দিচ্ছে। প্রকাশ্যে বলে বেড়াচ্ছে মামলার না তুললে তোর মা-বাপের মত করুণ পরিণতি ভোগ করতে হবে।

এতে আমরা পরিবার পরিজন নিয়ে মারাত্মকভাবে নিরাপত্তাহীনতায় ভুগছি। আমরা সংবাদ সম্মেলনে সাংবাদিকদের লেখনীর মাধ্যমে পুলিশের নিরাপত্তার ও আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি করছি।

অভিযোগের বিষয়ে অভিযুক্ত বাবলুর রহমান মোল্লা ও কাকলি বেগমের সাথে মুঠোফোনে কথা হলে তারা সকল অভিযোগ অস্বীকার করে বলেন, তাদের কিছুই বলা হয়নি বা কোন হুমকি দেয়া হয়নি। আমাদের সাথে বিরোধ বেঁধেছে। আমরা মীমাংসার চেষ্টা করছি।

সংবাদ সম্মেলনে বাদী আসমা বেগম ও তার কন্যা আয়শা খাতুন উপস্থিত ছিলেন।

ইএইচ